ডেইলি তালাশ
ডেইলি তালাশ এ আপনাদের স্বাগতম। সময়ের সাথে সবার আগে বস্তুনিষ্ঠ সত্য সংবাদ পেতে আমাদের ওয়েভ-সাইট সাবস্ক্রাইব করে রাখুন।
শিরোনামঃ
পাঁচবিবিতে জীবনের নিরাপত্তার দাবীতে সাংবাদিক সম্মেলন অনুষ্ঠিত মাদারীপুরের রাজৈরে জটিল রোগে আক্রান্তদের মাঝে অনুদানের চেক বিতরণ কালকিনি ইউএনওকে কবিতার সৌজন্য কপি উপহার দিলেন বীর মুক্তিযোদ্ধা মালেকুজ্জামান শিবগঞ্জে ১৫টি ইউপিতে ভিজিএফ’র চাল বিতরণ পাঁচবিবিতে ইয়াবা ট্যাবলেটসহ মাদক ব্যবসায়ী আটক পাঁচবিবিতে পাটের বাম্পার ফলন হওয়ার সম্ভাবনা তারাগঞ্জে গ্রামীণ অবকাঠামো রক্ষণাবেক্ষণের জন্য ৫৬ লক্ষ টাকা ও ২০৭ মেট্রিক টন গম ও চাল ভাগ-বাটোয়ারা হেনোলাক্স গ্রুপের এমডি ও পরিচালক গ্রেপ্তার বিধবা নয়, তবুও পাচ্ছেন বিধবা ভাতা :>শিবগঞ্জে কার্ড বিতরনে অনিয়ম ও দূর্নীতির অভিযোগ টুঙ্গিপাড়ায় দুঃস্থ ও দরিদ্রদের মাঝে সেনাপ্রধানের ঈদ উপহার বিতরণ
৫২’র ফেব্রয়ারীতেই স্বাধীনতার বীজ বপন করা হয়েছিল >>ড.গোলাপ এমপি

৫২’র ফেব্রয়ারীতেই স্বাধীনতার বীজ বপন করা হয়েছিল >>ড.গোলাপ এমপি

ম.ম.হারুন অর রশিদ,মাদারীপুর:-বাংলাদেশ আ’লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক,মাদারীপুর ৩আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা ড.আবদুস সোবহান গোলাপ বলেছেন,১৯৫২’র ভাষা আন্দোলনে ভাষার জন্য রফিক,সফিক,বরকত,সালাম,জব্বার নাম না জানা আরো অনেকে জীবন ও রক্ত দিয়ে স্বাধীনতার বীজ বপন হয়েছিল এবং তারি ধারাবাহীকতায় ৬২,৬৬,৬৯,৭০ এর নির্বাচন ৭১ এর মুক্তিযুদ্ধে সশস্ত্র যুদ্ধের মাধ্যেমে দেশস্বাধীন হয়ে ছিল বঙ্গবন্ধুর নির্দেশে। আমরা এ মাসেই মানিককে হারালাম সে বঙ্গবন্ধুর আদর্শের কর্মি জাতির পিতার আদর্শের নেতা। সে কৃষকলীগের ও মৎসজীবিলীগের প্রতিনিধিত্ব করতো। তাকে নির্মম ভাবে কুপিয়ে কুপিয়ে হত্যা করা হরেছে ,১৯৭১ সালে পাকিস্তানিরাও এমন বর্বর হত্য করেনি।

২০১৩,১৪ সালে জাতীয় নির্বাচনের পূর্বে আগুন সন্ত্রাসের সাথে সাথে কুপিয়ে কুপিয়ে এমন ভাবে হত্যা করেছিল বঙ্গবন্ধুর সৈনিকদের। বাংলার মাটিতে মানিক হত্যার বিচার হবে। আজ শুক্রবার দুপুরে কালকিনির আলিনগড় ইউনিয়নের নিহত উপজেলা কৃষকলীগ নেতা মানিক সরদারের করব জিয়ারত ও পরিবারের সদস্যদের সমবেদনা প্রদান শেষে সংক্ষিপ্ত পথসভায় এ কথা তিনি বলেন। এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা চেয়ারম্যান মীর গোলাম ফারুক, উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক তৌফিকুজ্জামান শাহীন, পৌর মেয়র এসএম হানিফ, উপজেলা আওয়ামী লীগের যুগ্ন সম্পাদক সরদার মোঃ লোকমান হোসেন, দপ্তর সম্পাদক মোঃ বেলাল হোসেন, ইউপি চেয়ারম্যান সাহীদ পাভেজ, উপজেলা মৎস্যজীবীলীগের সভাপতি মোঃ শাহাদাৎ হোসেন, উপজেলা ছাত্রলীগের সভাপতি মোঃ বাকামিন খান ও সাধারন সম্পাদক মোঃ শাহীন ফকির। এর আগে আলীনগর ইউনিয়নের কালিনগর গ্রামে নিহত ওই নেতার বাড়ির সামনে স্থানীয় এলাকাবাসী ও নিহত পরিবারের উদ্যেগে মানববন্ধন কর্মসূচী পালন করা হয়। মানব বন্ধনে কৃষকলীগ নেতা মোঃ মানিক সরদারের হত্যা মামলার প্রধান আসামী সাবেক ইউপি চেয়ারম্যান হাফিজুর রহমান মিলন সরদারসহ সকল আসামীদের গ্রেফতার ও ফাসির দাবি করেন।

মানববন্ধন কর্মসূচীতে স্থানীয় জনপ্রতিনিধিসহ কয়েক হাজার সাধারণ জনগন ও রাজনৈতিক নেতা-কর্মীরা অংশ গ্রহন করেন। উল্লেখ্য গত সোমবার দিবাগত রাতে উপজেলা কৃষকলীগের কৃষি বিষয়ক সম্পাদক মোঃ মানিক সরদারকে কুপিয়ে হত্যা করা হয়। পরে এ হত্যাকান্ডের ঘটনায় নিহত কৃষকলীগ নেতার স্ত্রী সুমা বেগম বাদী হয়ে ১৭জনকে আসামী করে কালকিনি থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। পরে থানা পুলিশ দুইজন আসামীকে গ্রেফতার করেন।

পোস্টটি শেয়ার কারুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিজ্ঞাপনঃ

রাজনীতি

অপরাধ ও দুর্নীতি

© ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed By Mak Institute of Design |