ডেইলি তালাশ
ডেইলি তালাশ এ আপনাদের স্বাগতম। সময়ের সাথে সবার আগে বস্তুনিষ্ঠ সত্য সংবাদ পেতে আমাদের ওয়েভ-সাইট সাবস্ক্রাইব করে রাখুন।
সোনামসজিদ স্থলবন্দর সি এন্ড এফ’র মাসিক সভা

সোনামসজিদ স্থলবন্দর সি এন্ড এফ’র মাসিক সভা

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি >>> দেশের দ্বিতীয় বৃহত্তম স্থলবন্দর চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার সোনামসজিদ স্থলবন্দর সিএন্ডএফ এজেন্ট অ্যাসোসিয়েশনের মাসিক সভা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার দুপুরে সিএন্ডএফ’র কার্যালয়ে সিএন্ডএফ’র সভাপতি মোঃ ইসমাইল হোসেনের সভাপতিত্বে উপস্থিত ছিলেন, সাধারণ সম্পাদক  মোঃ আব্দুর রশীদ (আর.এম), সিনিয়র সহ-সভাপতি সৈবুর রহমান, সহ-সভাপতি মোঃ খাইরুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাাদক মোঃ সেহবাহুল ইসলাম, সহ-সাধারণ সম্পাদক মোঃ খাইরুল ইসলাম, মোঃ ফিরোজ খান, অর্থ ও দপ্তর সম্পাদক মোঃ নাসির উদ্দিন, সিনিয়র সদস্য-১ মোঃ মোস্তাফিজুর রহমান, সদস্য মোঃ আব্দুল মালেক, মোঃ মোস্তাকুল আলম, মোঃ শাহিরুল ইসলাম কালু ও মোঃ জহিরুল ইসলাম বাদল।
সভায় সভাপতির বক্তব্যে ইসমাইল হোসেন বলেন, সোনামসজিদ স্থলবন্দরটি দেশের দ্বিতীয় বৃহত্তম স্থলবন্দর। এই স্থলবন্দরে আমাদের ব্যবসা বাণিজ্য বাড়াতে হবে। ব্যবসা বাড়লে সরকারের রাজস্ব আহরণও বাড়বে। পাশাপাশি এই স্থলবন্দর সংশ্লিষ্ট সকলের উন্নয়ন ঘঠবে। তাই আমাদের এই স্থলবন্দরে সার্বিক উন্নয়নের জন্য আমরা সকল সিএন্ডএফ ব্যবসায়ী, আমদানি-রপ্তানীকারক, কাস্টমস,  পানামা, শ্রমিক সহ বন্দর সংশ্লিষ্টদের সাথে আলোচনা সাপেক্ষে সকল কার্যক্রমের অগ্রগতি বৃদ্ধির লক্ষ্য সবাই এক সাথে কাঁধে কাঁধ মিলিয়ে কাজ করতে চাই।
তিনি আরো বলেন, ইতোমধ্যে আমরা কাস্টমস ডিপুটি কমিশনার (ডিসি) মহোদয়ের সাথে আলোচনা করেছি, কাস্টমস কর্তৃপক্ষ আমাদের সহযোগিতা করবেন। সরকারের রাজস্ব আহরণ বৃদ্ধি ও বন্দর সার্বিক উন্নয়নের জন্য একইভাবে আমরা সিএন্ডএফ এজেন্ট অ্যাসোসিশনের কার্যকরী পরিষদের সকল সদস্য বন্দর ব্যবহারকারী সংশ্লিষ্ট সকলের সাথে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার জন্য সহযোগিতা কামনা করছি।  আশা করি, সকলের সহযোগিতায় আমরা সোনামসজিদ স্থলবন্দরের উন্নয়ন করতে সক্ষম হবো ইনশাআল্লাহ।
উল্লেখ,  ২৯ মে সিএন্ডএফ সদস্যদের সর্বসম্মতিক্রমে মেসার্স এস.আলম এন্ড সন্স এর পরিচালক মোঃ ইসমাইল হোসেনকে সভাপতি ও মেসার্স আর.এম এন্টারপ্রাইজের পরিচালক মোঃ আব্দুর রশীদ (আর.এম) কে সাধারণ সম্পাদক করে ১৩ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা দেয়া হয়। এই কমিটি দায়িত্ব নেয়ার পর থেকে স্থলবন্দরের উন্নয়নের জন্য কার্যকরী পরিষদ বন্দর ব্যবহারকারী সংশ্লিষ্ট সকলের সাথে   ঐক্যবদ্ধ হয়ে কাজ করছে ###

পোস্টটি শেয়ার কারুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিজ্ঞাপনঃ

রাজনীতি

অপরাধ ও দুর্নীতি

© ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed By Mak Institute of Design |