ডেইলি তালাশ
ডেইলি তালাশ এ আপনাদের স্বাগতম। সময়ের সাথে সবার আগে বস্তুনিষ্ঠ সত্য সংবাদ পেতে আমাদের ওয়েভ-সাইট সাবস্ক্রাইব করে রাখুন।
সুবিধা বঞ্চিতদের পাশে আগেও ছিলাম এখনও আছি : সাবেক মেয়র রাজু সিকদার

সুবিধা বঞ্চিতদের পাশে আগেও ছিলাম এখনও আছি : সাবেক মেয়র রাজু সিকদার

গোপালগঞ্জ প্রতিনিধি >>> আগামী ১৫ জুন গোপালগঞ্জ পৌরসভা নির্বাচনের ভোট গ্রহন অনুষ্ঠিত হবে। নির্বাচনের তফসিল ঘোষণার পরই পৌরসভা জুড়ে বইছে নির্বাচনী উৎসবের আমেজ। ইতোমধ্যে মেয়র পদে সম্ভাব্য এক ডজন প্রার্থী নির্বাচনী মাঠে কাজ করছেন।
গোপালগঞ্জ পৌরসভার আগামী ১৫ জুন ভোট গ্রহনের দিন ঠিক করে গত ২৫ এপ্রিল তফসিল ঘোষণা করেছে নির্বাচন কমিশন (ইসি)। নির্বাচনে মনোনয়নপত্র দাখিলের শেখ তারিখ ১৭ মে, বাছাই ১৯ মে, মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ দিন ২৬ মে। উল্লেখ্য গোপালগঞ্জ পৌরসভায় ইলেকট্রনিক ভোটিং মেশিন (ইভিএম) এর মাধ্যমে ১৫ টি ওয়ার্ডে ভোট গ্রহন অনুষ্ঠিত হবে।
নির্বাচনে মাঠে রয়েছেন সাবেক মেয়র ও জেলা শ্রমিকলীগের সভাপতি রেজাউল হক সিকদার (রাজু)। জনগনকে দিচ্ছেন নানা প্রতিশ্রæতি।
গোপালগঞ্জ জেলা সদর পৌরসভার সাবেক মেয়র ও জেলা শ্রমিকলীগের সভাপতি রেজাউল হক সিকদার (রাজু) বলেন, গোপালগঞ্জ পৌরসভার সাধারন শ্রমিক, খেটে খাওয়া সুবিধা বঞ্চিত গরিব ও অসহায় মানুষের পাশে আমি সব সময় ছিলাম এবং ভবিষ্যতেও থাকবো । আমাকে গোপালগঞ্জ পৌরবাসী পূনরায় নির্বাচিত করলে, অসহায় ও সুবিধা বঞ্চিতদের আবাসনের ব্যাবস্থা করবো, সেই সাথে এ সমাজের তৃতীয় লিংঙ্গ, ছিন্নমুল বেদে পরিবারের পূনর্বাসন করবো। আল্লাহর রহমত ও আপনাদের দোয়ায় আমি মৃত্যুর মুখ থেকে বেঁচে ফিরেছি। আপনারা আমার জন্য দোয়া করবেন। তিনি সাংবাদিকদের এক কথার জবাবে তার শরিরিক অবস্থা সম্পর্কে বলেন, আমার শরীর বর্তমানে আপনাদের দোয়ায় একদম ফিট। আমি সম্পুর্ন সুস্থ ও স্বাভিক আছি, সুধু আপনারা আমার জন্য দোয়া করবেন। যারা আমাকে আসুস্থ বলে মিথ্যা প্রচারনা করছে, আমি মনে করি তারা নিজেরাই মানসিকভাবে অসুস্থ। আমি সাধারণ মানুষের দোয়া ও আর্শীবাদ নিয়েই নির্বাচনে আবারো অংশ গ্রহন করছি এবং তরাই আমাকে নির্বাচিত করবে ইনশাআল্লাহ্। আমি পূর্বে মেয়র থাকা অবস্থায় জননেতা জনাব শেখ ফজলুল কারিম সেলিম ভাইয়ের দিক নির্দেশনায় পৌরসভার উন্নয়নে কাজ করেছি। এবার নির্বাচিত হলে জননেতা শেখ ফজলুল কারিম সেলিম ভাইয়ের দিকনির্দেশনায় এই পৌরসভাকে একটি সম্পূর্ন ডিজিটাল পৌরসভা হিসাবে গড়ে তুলবো ###

পোস্টটি শেয়ার কারুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিজ্ঞাপনঃ

রাজনীতি

অপরাধ ও দুর্নীতি

© ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed By Mak Institute of Design |