ডেইলি তালাশ
ডেইলি তালাশ এ আপনাদের স্বাগতম। সময়ের সাথে সবার আগে বস্তুনিষ্ঠ সত্য সংবাদ পেতে আমাদের ওয়েভ-সাইট সাবস্ক্রাইব করে রাখুন।
‘সাহসী-সুন্দর’ অন্তঃসত্ত্বা সোনম

‘সাহসী-সুন্দর’ অন্তঃসত্ত্বা সোনম

বৃহস্পতিবার (৯ জুন) ৩৮ বছরে পা রাখলেন বলিউড অভিনেত্রী সোনম কাপুর। সোশ্যাল মিডিয়ায় ভক্ত-অনুরাগীদের শুভেচ্ছায় ভাসছেন তিনি। এবারের জন্মদিনটা একটু বেশি স্পেশাল। কারণ মা হতে যাচ্ছেন এই অভিনেত্রী।

জন্মদিনে সোনম তার বেবি বাম্পের কিছু ছবি ইনস্টাগ্রামে পোস্ট করেছেন। সাদা রঙের পোশাকে সোনমের সাহসী অবতার নজর কেড়েছে নেটিজেনদের। এসব ছবি দেখে নেটিজেনদের একাংশ কটাক্ষ করতেও ছাড়ছেন না। যদিও এসব মন্তব্যের প্রভাব স্পর্শ করেনি সোনমকে।

ছবির ক্যাপশনে সোনম কাপুর লিখেছেন—‘মাতৃত্বের শেষ সময়ে আমার জন্মদিন। আমি যেমনটা অনুভব করি, তেমন পোশাক পছন্দ করি—অন্তঃসত্ত্বা, শক্তিশালী, সাহসী এবং সুন্দর।’

সবকিছু ঠিক থাকলে কয়েক মাস পরেই সন্তানের মুখ দেখবেন সোনম। কিছুদিন আগে তার স্বামী আনন্দ আহুজা বেবিমুনের জন্য তাকে ইতালিতে নিয়ে গিয়েছিলেন। যার কিছু স্থিরচিত্র সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছিলেন এই অভিনেত্রী।

দীর্ঘদিন চুটিয়ে প্রেম করার পর ২০১৮ সালের ৮ মে আনন্দ আহুজার সঙ্গে সাতপাকে বাঁধা পড়েন সোনম কাপুর। এরপর একাধিকবার তার মা হতে যাওয়ার গুঞ্জন চাউর হয়, তবে এ গুঞ্জন সত্যি নয় বলে দাবি করেন সোনম। অবশেষে সংসার আলো করে আসতে যাচ্ছে এই দম্পতির প্রথম সন্তান।

পোস্টটি শেয়ার কারুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিজ্ঞাপনঃ

রাজনীতি

অপরাধ ও দুর্নীতি

© ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed By Mak Institute of Design |