ডেইলি তালাশ
ডেইলি তালাশ এ আপনাদের স্বাগতম। সময়ের সাথে সবার আগে বস্তুনিষ্ঠ সত্য সংবাদ পেতে আমাদের ওয়েভ-সাইট সাবস্ক্রাইব করে রাখুন।
শিবগঞ্জে প্রতিপক্ষের হামলায় নিহত-১ গ্রেফতার-২

শিবগঞ্জে প্রতিপক্ষের হামলায় নিহত-১ গ্রেফতার-২

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি >>> চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় একজন নিহত হয়েছে বলে জানা গেছে। মঙ্গলবার সন্ধ্যায় শিবগঞ্জ উপজেলার মনাকষা ইউনিয়নের রানীনগর গ্রামে এই ঘটনা ঘটে। এ ঘটনায় মঙ্গলবার রাতেই ২জনকে গ্রেফতার করেছে শিবগঞ্জ থানা পুলিশ।
নিহত ব্যক্তি মনাকষা ইউনিয়নের রানীনগর গ্রামের মৃত নওশাদ আলীর ছেলে রবিউল আলম রবু(৫৫)।
গ্রেফতারকৃতরা হচ্ছে মৃত দাউদের ছেলে কালু (৫০) ও আব্দুল গাফ্ফারের মেয়ে সেলি(২২)।
মনাকষা ইউনিয়ন পরিষদের ৪নং ওয়ার্ড সদস্য জেম আলী ও নিহত রবিউল আলমের জামাই আরিফুল ইসলাম সহ এলাকাবাসী জানান, রবিউল আলমের একটি ছাগল প্রতিবেশী মৃত দাউদের ছেলে কালুর পরিবার বেঁধে রাখার ঘটনাকে কেন্দ্র করে বিকেলে উভয় পক্ষের মধ্যে কথা কাটাকাটির এক পর্যায়ে কালুর পক্ষের একজন রডের তৈরি সাবোল দিয়ে রবিউলের মাথায় আঘাত করলে গুরুতর আহত হয়। এমতাবস্থায় স্থানীয় লোকজন ও তার আত্মীয়রা তাকে উদ্ধার করে শিবগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
এব্যাপারে শিবগঞ্জ থানার অফিসার ইনচার্জ চৌধুরী জোবায়ের আহম্মেদ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, নিহত রবিউলের একটি ছাগল প্রতিবেশী মৃত দাউদের ছেলে কালুর পরিবার বেঁধে রাখার ঘটনাকে কেন্দ্র করে বিকেলে উভয় পক্ষের মধ্যে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে কালুর পক্ষের একজন নিহত রবিউলের মাথায় রডের সাবোল দিয়ে আঘাত করলে গুরুতর আহত হয়। স্থানীয় ও তার আত্মীয়রা তাকে উদ্ধার করে শিবগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
তিনি আরো জানান, এঘটনায় নিহত রবিউল আলমের পরিবার একটি হত্যা মামলা দায়ের করেছেন। রাতে অভিযান চালিয়ে আমরা ২জনকে গ্রেফতার করেছি। অন্যান্য আসামীদের গ্রেফতারের চেষ্টা চলছে এবং মামলার তদন্ত চলছে। মহদের ময়না তদন্তের জন্য মরগে পাঠানো হয়েছে। ময়না তদন্ত শেষে লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হবে।###

পোস্টটি শেয়ার কারুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিজ্ঞাপনঃ

রাজনীতি

অপরাধ ও দুর্নীতি

© ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed By Mak Institute of Design |