ডেইলি তালাশ
ডেইলি তালাশ এ আপনাদের স্বাগতম। সময়ের সাথে সবার আগে বস্তুনিষ্ঠ সত্য সংবাদ পেতে আমাদের ওয়েভ-সাইট সাবস্ক্রাইব করে রাখুন।
শিবগঞ্জে কৃষকদলের ইট-পাটকেল নিক্ষেপ আটক-১২: ককটেল উদ্ধার

শিবগঞ্জে কৃষকদলের ইট-পাটকেল নিক্ষেপ আটক-১২: ককটেল উদ্ধার

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি >>> চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে কৃষকদলের সমাবেশে ইটপাটকেল নিক্ষেপ, হামলা ও ভাঙচুরের ঘটনায় ১২ নেতাকর্মীকে আটক করেছে পুলিশ। সোমবার দুপুরে তাদের আদালতে সোপর্দ করা হয়েছে। এর আগে সকালে বাসস্ট্যান্ডের পেছনের একটি জঙ্গল থেকে পরিত্যক্ত অবস্থায় ১৪টি ককটেল উদ্ধার করা হয়।
প্রত্যক্ষদর্শীরা জানায়, রোববার বিকালে উপজেলা ও পৌর কৃষকদলের ব্যানারে সাবেক সংসদ সদস্য অধ্যাপক শাহজাহান মিঞার বাসভবনের সামনে থেকে একটি বিক্ষোভ মিছিল বের হয়ে পৌর এলাকার বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে ইসলামী ব্যাংকের সামনে সমাবেশে মিলিত হয়।
এ সময় পুলিশ সড়কে যান চলাচল স্বাভাবিক রাখতে বিএনপির নেতাকর্মীদের অনুরোধ জানালে বিক্ষুদ্ধ নেতাকর্মীরা পুলিশকে লক্ষ্য করে ইটপাটকেল নিক্ষেপ করে। এতে দুটি মোটরসাইকেল ও ইসলামী ব্যাংকের তিনটি জানালা ভাঙচুর করে একটি অটোরিকশা উল্টে দেয় বিএনপি নেতাকর্মীরা। এ সময় পাথচারীসহ বাজারের লোকজন আতঙ্কিত হয়ে দিকবিদিক ছুটোছুটি শুরু করে। পরে অতিরিক্ত পুলিশ ঘটনাস্থলে গিয়ে কয়েক রাউন্ড রাবার বুলেট ও টিয়ারসেল নিক্ষেপ করে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।
শিবগঞ্জ থানার ওসি চৌধুরী জোবায়ের আহাম্মদ জানান, পুলিশের ওপর ইটপাটকেল নিক্ষেপসহ সরকারি কাজে বাধা প্রদানের অভিযোগে এসআই শিহাব উদ্দিন বাদি হয়ে এজাহার নামীয় ৩০ জন ও অজ্ঞাতনামা ৯০-১০০ জনকে আসামি করে থানায় একটি মামলা দায়ের হয়েছে।
এদিকে, সোমবার সকালে বাসস্ট্যান্ডের পেছনের একটি জঙ্গল থেকে পরিত্যক্ত অবস্থায় ১৪টি ককটেল উদ্ধার করে পুলিশ। এর আগে রোববার রাতে অভিযান চালিয়ে ১২ বিএনপির নেতাকর্মীকে আটক করে ওই মামলায় গ্রেফতার দেখিয়ে তাদের আদালতে সোপর্দ করা হয়েছে। বর্তমানে পরিস্থিতি স্বাভাবিক রয়েছে। পুলিশ সুপার এইচএম আবদুর রকিব রাবার বুলেট ও টিয়ারসেল নিক্ষেপের বিষয়টি নিশ্চিত করেছেন।###

পোস্টটি শেয়ার কারুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিজ্ঞাপনঃ

রাজনীতি

অপরাধ ও দুর্নীতি

© ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed By Mak Institute of Design |