ডেইলি তালাশ
ডেইলি তালাশ এ আপনাদের স্বাগতম। সময়ের সাথে সবার আগে বস্তুনিষ্ঠ সত্য সংবাদ পেতে আমাদের ওয়েভ-সাইট সাবস্ক্রাইব করে রাখুন।
শিবগঞ্জের রুহুল আমিন হত্যা মামলার প্রধান আসামী গ্রেফতার

শিবগঞ্জের রুহুল আমিন হত্যা মামলার প্রধান আসামী গ্রেফতার

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি: চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জের রুহুল আমিন হত্যা মামলার প্রধান আসামীকে গ্রেফতার করেছে র‌্যাব -৫ এর চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের সদস্যরা। রবিবার ভোর ৪টার দিকে নওগাঁ জেলার পোরশা উপজেলা নিতপুর ইউনিয়নের গানোর এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।
গ্রেফতারকৃত আসামী শিবগঞ্জ উপজেলার মোবারকপুর ইউনিয়নের খড়কপুর গ্রামের মৃত মোফাজ্জল হকের ছেলে মোঃ মোজাম্মেল হক(৬৫)।
রবিবার দুপুরে র‌্যাব চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে জানায়, গোপন সংবাদের ভিত্তিতে রবিবার ভোর ৪টার দিকে নওগাঁ জেলার পোরশা উপজেলা নিতপুর ইউনিয়নের গানোর এলাকা থেকে কোম্পানী অধিনায়ক লেঃ কমান্ডার রুহ-ফি-তাহমিন তৌকির ও কোম্পানী উপ অধিনায়ক সহকারী পুলিশ সুপার মোঃ আমিনুল ইসলাম এর নেতৃত্বে বিশেষ অভিযান চালিয়ে মোজাম্মেল হক কে গ্রেফতার করা হয়।
র‌্যাব আরো জানায়, গত ২ সেপ্টেম্বর জমিজমা সংক্রান্ত বিরোধের জেরে ঘরের ছাদের পানি পড়ার মত তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে দুই ভাইয়ের মধ্যে কথা কাটাকাটি হয়। কথা কাটাকাটির এক পর্যায়ে ছোট ভাই মোঃ মোজাম্মেল হক ও তার পরিবার সহ বড় ভাই মোঃ রুহুল আমিনকে ব্যাপক লাঠিচার্জ করে। লাঠি চার্জের এক পর্যায়ে রুহুল আমিনের অবস্থা আশঙ্কা জনক হলে স্থানীয় লোকজন এবং আত্মীয় স্বজন তাকে উদ্ধার করে চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে তাঁর মৃত্যু হয়। ওই ঘটনায় এলাকায় ব্যাপক চাঞ্চল্যকর অবস্থার সৃষ্টি হয়। নিহতের পরিবার বাদি হয়ে মোজাম্মেল হক কে প্রধান আসামী সহ ৪ জনের বিরুদ্ধে মামলা দায়ের করে। ঘটনার পর থেকে প্রধান আসামীসহ অন্যান্য আসামীরা পলাতক থাকে। এরপর থেকে র‌্যাবের একটি চৌকস গোয়েন্দা দলের নজরদারী এবং তথ্য প্রযুক্তির সাহায্যে হত্যা মামলার প্রধান আসামী মোজাম্মেল হক এর অবস্থান নিশ্চিত হয়ে ওই এলাকা হতে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত আসামীকে শিবগঞ্জ থানায় হস্তান্তর করা হয়েছে।

পোস্টটি শেয়ার কারুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিজ্ঞাপনঃ

রাজনীতি

অপরাধ ও দুর্নীতি

© ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed By Mak Institute of Design |