ডেইলি তালাশ
ডেইলি তালাশ এ আপনাদের স্বাগতম। সময়ের সাথে সবার আগে বস্তুনিষ্ঠ সত্য সংবাদ পেতে আমাদের ওয়েভ-সাইট সাবস্ক্রাইব করে রাখুন।
মুকসুদপুরে ইউপি উপ নির্বাচনে সতন্ত্রপ্রার্থী পক্ষে সংবাদ সম্মেলন

মুকসুদপুরে ইউপি উপ নির্বাচনে সতন্ত্রপ্রার্থী পক্ষে সংবাদ সম্মেলন

গোপালগঞ্জ প্রতিনিধি >>> গোপালগঞ্জের সুকসুদপুর উপজেলার ৯নং বাটিকামারী ইউনিয়ন পরিষদের উপ নির্বাচনে সতন্ত্রপ্রার্থী মো: ইবাদত মাতুব্বরের প্রচান-প্রচারণা বাধা দেওয়া, ব্যানার পোস্টার ছিলে ফেলা, সমার্থককারীদের বাড়ি ঘর ভাংচুর ও লুটপাটের অভিযোগ করে প্রার্থীর পক্ষে সংবাদ সম্মেলন করেছে হাজী রফিকুল ইসলাম মাছুদ। এ সংবাদ সম্মেলন শেষে প্রার্থী মো: ইবাদত হোসেন মাতুব্বরের প্রতিক আনারসের পক্ষে একটি বিশাল মিছিল বেড় হয়।
গতকাল রবিবার বিকাল ৫টায় বাটিকামারি ইউনিয়নের পুরাণ রথখোলা গ্রামের বটতলায় এ সংবাদ সম্মেলন করে।
সংবাদ সম্মেলনে হাজী রফিকুল ইসলাম মাছুদ বলেন, বাটিকামারি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা শাহ আকরাম জাফর ফকির সড়ক দূর্ঘটনায় মারা যাওয়ার পরে এ ইউনিয়নে আগামী ২৭ই জুলাই উপ নির্বাচন অনুষ্ঠিত হবে। সতন্ত্রপ্রার্থী মো: ইবাদত মাতুব্বর আনারস প্রতিক নিয়ে সুন্দরভাবে নির্বাচন প্রচার প্রচারণা করছে। গত শুক্রবার বিকালে হঠাৎ নৌকার প্রার্থী শাহ নাজিম উদ্দিনের সমর্থকরা বাটিকামারি বাজারে আমাদের প্রার্থীর প্রচার কেন্দ্রে প্রচার প্রচারণায় বাধা দেয় এবং নির্বাচনী ক্যাম্প ভাংচুর করে। এসময় পাশে থাকা বেশ কয়েকটি দোকানপাট ভাংচুর ও লুটপাট করে। এ ঘটনার পরে আমরা ইউনিয়বাসী ভোট দিতে পারবো কিনা সেটা নিয়ে সংসয় প্রকাশ করছে ইউনিয়নের সাধারণ ভোটাররা।
তিনি আরও বলেন, বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা ছবি সংযুক্ত ব্যানার ও পোস্টার প্রতিপক্ষ নিজেরা ছিড়ে আমাদের কর্মীদের নামে ফেসবুকে অপপ্রচার করছে। বঙ্গবন্ধু ও শেখ হাসিনার ছবি সংযুক্ত ব্যানার ও পোস্টার ছেরা ব্যাপারে আমরা কেউ জরিত না। প্রসাশনে গভির তদন্তের মাধ্যমে প্রকৃত দোষীদের খুঁজে বেড় করে আইনের আওয়াতায় আনা হোক।
তিনি মাননীয় প্রধানমন্ত্রী দৃষ্টি আর্কশন করে আরও বলেন, আমরা সকলেই আওয়ামীলীগ কর্মী। এখানে আওয়ামীলীগ ছাড়া আর কেউ নেই। আমরা সাধারণ জনগণ সুষ্ট ও নিরপেক্ষ নির্বাচন চাই এবং নিরপেক্ষ নির্বাচনের ব্যাবস্থা করতে প্রধানমন্ত্রীর সুদৃষ্টি কামনা করছি।
এসময় বীর মুক্তিযোদ্ধা হাজী আব্দুল ওদুদ ভুইয়া, মো: আওয়াল ফকির, আব্দুল রাজ্জাক মওলানা, হীরু মিয়া, সাবেক ইউপি সদস্য কাওছার আলী ভুইয়া, শিক্ষক বাদশা মাতুব্বর, ২নং ওয়ার্ড আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক রিজাউল হক, শাহ আলমসহ ওই ইউনিয়নের প্রায় সহ¯্রাধীক সাধারণ জনগণ উপস্থিত ছিলেন।###

পোস্টটি শেয়ার কারুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিজ্ঞাপনঃ

রাজনীতি

অপরাধ ও দুর্নীতি

© ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed By Mak Institute of Design |