ডেইলি তালাশ
ডেইলি তালাশ এ আপনাদের স্বাগতম। সময়ের সাথে সবার আগে বস্তুনিষ্ঠ সত্য সংবাদ পেতে আমাদের ওয়েভ-সাইট সাবস্ক্রাইব করে রাখুন।
শিরোনামঃ
ময়মনসিংহে জেলা ও মহানগর আ.লীগের সম্মেলন শুরু কলাপাড়ায় সম্ভাবনাময় পর্যটন স্পট চর হেয়ার ও সোনারচর ঠাকুরগাঁও জগদল সীমান্তে দুই বাংলার হাজারো মানুষের দিনব্যাপী মিলন মেলা কোর্ট এর আদেশ লঙ্গন করতে গেলে আ’লীগ রাস্তায় দারাবে !!গোলাপ এমপি র‌্যাব-৩ এর অভিযানে সৌদি আরবে মানব পাচারকারী চক্রের মূলহোতা গ্রেফতার শিশুদের পাইলসের লক্ষণ, অস্ত্রোপচারে ঝুঁকি কতটা? হেরেও নকআউটে স্পেন, চারবারের চ্যাম্পিয়ন জার্মানির বিদায় !!স্মরণীয় জয়ে গ্রুপসেরা জাপান ফরিদপুরে ককটেল বিস্ফোরণ, বিএনপির ৮ নেতাকর্মী গ্রেপ্তার বাঙালির মাছ ভাজি’ নিয়ে বিতর্ক, ক্ষমা চাইলেন পরেশ ঢাকা বিশ্ববিদ্যালয়ের ছাত্রলীগের সম্মেলন কাল, নেতৃত্ব যাচ্ছে ওবায়দুল কাদের হাতে?
মাদারীপুরে প্রবাসীর স্ত্রীর রহস্যজনক মৃত্যু,দেবর আটক

মাদারীপুরে প্রবাসীর স্ত্রীর রহস্যজনক মৃত্যু,দেবর আটক

মাদারীপুর প্রতিনিধি >>> মাদারীপুরের কালকিনিতে আছমা আক্তার নামে এক সৌদি প্রবাসীর স্ত্রীর রহস্যজনক মৃত্যু হয়েছে। এ ঘটনায় তার দেবর নাজমুল সরদারকে আটক করেছে পুলিশ।সোমবা দুপুরে উপজেলার গোপালপুর গ্রামে এ ঘটনা ঘটে।

স্বজন ও থানা সূত্রে জানা গেছে, কয়েক বছর আগে বরিশালের খাঞ্জাপুর ইউনিয়নের হালিম সরদার নামের ডেকরেটর ব্যাবসায়ির সাথে বিয়ে হয়। এর পর হালিম সরদার উন্নত জীবনের আসায় সৌদি আরব প্রবাস জীবন কাটান।

এ সময় খাঞ্জাপুর ইউনিয়নের একই বাড়ির এসকেন সরদার এর ছেলে নাজমুল সরদার নামের চাচাতো দেবরের সাথে এক রকম ভালবাসার সম্পর্ক তৈরী হয়। এর মধ্যে গৃহ বধু আছমা আক্তার এর সৌদি প্রবাশি স্বামি কয়েক দিন আগে ছুটিতে দেশে এসে মাস কয়েক বাড়িতে থেকে ১২দিন আগে আবার সৌদি চলে জান।

এর পর নাজমুল সরদার এর সাথে কথা চলতে থাকে। আজ দুপুরে ভিডিও কলে কথা কাটাকাটি হয়। কথিত পেমিক নাজমুল খাঞ্জাপুর ইউনিয়ন থেকে গোপালপুর গ্রামের ভাড়া বাড়িতে গৃহ বধু আছমা আক্তার আত্মহত্যা করেছে বলে তার দেহ ঘর থেকে বেড় করে। স্থানীয়রা কালকিনি সরকারী হাসপাতালে নিলে চিকিৎসক তাকে মুত ঘোষনা করে। এ খবরে গৃহবধু নাজমুলকে আটকে রেখে পুলিশে খবর দিলে পুলিশ নাজমূলকে আটক করে।

মৃতের মরদেহ ময়না তদন্তের জন্য মাদারীপুর মর্গে পাঠানোর প্রস্তুতি নিয়েছে। নিহতর বাবা নাসিম সরদার জানান, আমার মেয়েকে হত্যা করা হয়েছে। আমি থানায় মামলা করবো। কালকিনি স্বাস্থ্য কমপেলেক্স এর মেডিকেল অফিসার ডাঃ শেখর কুমার দেবনাথ বলেন,আমাদের কাছে নিয়ে আসলে আমরা তাকে মৃত অবস্থায় পাই এবং লাশের গলায় দাগের আলামত আছে।

কালকিনি থানা অফিসার ইচার্জ(ওসি) শামিম হাসান জানান, খবর পেয়ে পলিশ ঘটনাস্থল পরিদর্শন করে। নিহতের ঘাড়ে দাগ চিহ্ন রয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদের জন্য একজনকে আটক করা হয়েছে। লাশ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। তদন্তে আসল ঘটনা বেরিয়ে আসবে।

পোস্টটি শেয়ার কারুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিজ্ঞাপনঃ

রাজনীতি

অপরাধ ও দুর্নীতি

© ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed By Mak Institute of Design |