ডেইলি তালাশ
ডেইলি তালাশ এ আপনাদের স্বাগতম। সময়ের সাথে সবার আগে বস্তুনিষ্ঠ সত্য সংবাদ পেতে আমাদের ওয়েভ-সাইট সাবস্ক্রাইব করে রাখুন।
মাদারীপুরে জালনোট প্রতিরোধে জনসচেতনতা বৃদ্ধিমূলক ওয়ার্কসপ

মাদারীপুরে জালনোট প্রতিরোধে জনসচেতনতা বৃদ্ধিমূলক ওয়ার্কসপ

মাদারীপুর প্রতিনিধি >>> মাদারীপুরের কালকিনিতে জালনোট প্রতিরোধে জনসচেতনতা বৃদ্ধিমূলক ওয়ার্কসপ অনুষ্ঠিত হয়েছে।শনিবার সকাল ১০টায় উপজেলা পরিষদ মিলনায়তনে বাংলাদেশ ব্যাংক বরিশাল শাখার উদ্যোগে ও সোনালি ব্যাংক কালকিনি শাথার আয়োজনে উপজেলার সকল ব্যাংক, অন্যান্য আর্থিক প্রতিষ্ঠান ও সকল শ্রেনীর জনসাধারনের অংশ গ্রহনে এ ওয়ার্কসপ অনুষ্ঠিত হয়।

ডেপুটি জেনারেল ম্যানেজার,সোনালি ব্যাংক মোহাম্মাদ বেলাল হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠিত ওয়ার্কসপে প্রধান অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ ব্যাংক বরিশাল বিভগীয় শাখার অতিরিক্ত পরিচালক (ব্যাংকিং) অসিত ভূষণ শীল। বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান মীর গোলাম ও পৌর মেয়র এসএম হানিফ। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন,উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান শহিদুল ইসলাম সরদার,কালকিনি থানা অফিসার ইনর্চাজ শামিম হাসান,সোনালী ব্যাংক কালকিনি শাখার ব্যবস্থাপক মোঃ কাউয়ুম আলী,উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডের সাবেক কমান্ডার বীর মুক্তিযোদ্ধা আঃ জলিল,মাধ্যমিক শিক্ষক সমিটির সভাপতি হেমায়েত উদ্দিন প্রমুখ।

বক্তারা বলেন,জাল নোট চিহ্নিত করার ক্ষেত্রে- নিরাপত্তা সূতা,অতি সূ² আকারের লেখা,রং পরিবর্তনশীল কালি,স্পার্ক,অসমতল ছাপা ইত্যাদি ভালভাবে পর্যবেক্ষণ করলেই জালনোট ও আসল নোটের পার্থক্য বোঝা যাবে। আমাদের দেশে সাধারণত স্বল্প শিক্ষিত ও সাধারণ মানুষ বেশি প্রতারিত হয়। তাই সকলকে এ বিষয়ে অবহিত ও সচেতন করা আমাদের দায়িত্ব। আমরা সকলে সচেতন হলেই জালনোট প্রতিরোধ করা সম্ভব হবে।###

পোস্টটি শেয়ার কারুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিজ্ঞাপনঃ

রাজনীতি

অপরাধ ও দুর্নীতি

© ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed By Mak Institute of Design |