ডেইলি তালাশ
ডেইলি তালাশ এ আপনাদের স্বাগতম। সময়ের সাথে সবার আগে বস্তুনিষ্ঠ সত্য সংবাদ পেতে আমাদের ওয়েভ-সাইট সাবস্ক্রাইব করে রাখুন।
ভোলাহাটে নারী শিশু নির্যাতন মামলার আসামী গ্রেফতার

ভোলাহাটে নারী শিশু নির্যাতন মামলার আসামী গ্রেফতার

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধিঃ -চাঁপাইনবাবগঞ্জের ভোলাহাটে নারী ও শিশু নির্যাতন দমন আইনে একজন আসামীকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃত উপজেলার তাঁতীপাড়া গ্রামের মোঃ লুতুর উদ্দিনের ছেলে আসামী মোঃ মাহবুবুল আলম ড্যানি (২২)।


পুলিশ ও মামলার বাদি সূত্রে জানা গেছে, উপজেলার তাঁতীপাড়া গ্রাম থেকে ভোলাহাট সদর ইউনিয়নের গ্রাম পুলিশ মোঃ আজম আলীর ৭ম শ্রেনি পড়–য়া অপ্রাপ্ত বয়সের শিশু মেয়েকে ১৩জুন ইচ্ছের বিরুদ্ধে রামেশ^র হাই স্কুল থেকে পরীক্ষা দিয়ে বাড়ী ফেরার সময় ড্যানি ও তাঁর মা মোসাঃ মাহমুদা খাতুনসহ অজ্ঞাতনামা ২/৩জনের সহযোগিতানিয়ে পালিয়ে যায়। এ ঘটনায় মেয়ের বাবা স্থানীয় পুলিশের আইনী সহযোগিতা চাইলে৩দিন পর পুলিশ উদ্ধার করে বাবা-মার কাছে মেয়েকে ফিরিয়ে দেন। এ ঘটনায় প্রতিকার চেয়ে গ্রাম পুলিশ মেয়ের বাবা মোঃ আজম আলী বাদি হয়ে নারী ও শিশু নির্যাতন দমন আইন/২০০০ ধারায় ভোলাহাট থানায় মামলা করেন। মামলার প্রেক্ষিতে ভোলাহাট থানার এসআই মোঃ মোস্তাফিজুর রহমান ২৮ জুন তাঁর বাড়ী তাঁতীপাড় গ্রাম থেকে রাত সাড়ে ১০ টার সময়গ্রেফতার করেন। ভোলাহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মোঃ মাহবুবুর রহমান জানান, গ্রেফতারকৃত আসামীকে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।


উল্লেখ্য আসামী ড্যানি ও তাঁর মা এলাকায় বিভিন্ন জনের সাথে প্রতারণা করে লাখ লাখ টাকাঅর্থ হাতিয়ে নেয়ারঅভিযোগ রয়েছে। এলাকার অনেকেই মনে করছেন ড্যানির মা মোসাঃ মাহমুদা খাতুনের ব্যাংক অ্যাকাউন্ডে কোটি কোটি টাকা আছে বলে সন্দেহ করেন। তাঁর আয়ের উৎস কি এব্যাপারে তদন্ত করে আইনী ব্যবস্থা গ্রহণের দাবী করেছেন এলাকাবাসি।###

পোস্টটি শেয়ার কারুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিজ্ঞাপনঃ

রাজনীতি

অপরাধ ও দুর্নীতি

© ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed By Mak Institute of Design |