ডেইলি তালাশ
ডেইলি তালাশ এ আপনাদের স্বাগতম। সময়ের সাথে সবার আগে বস্তুনিষ্ঠ সত্য সংবাদ পেতে আমাদের ওয়েভ-সাইট সাবস্ক্রাইব করে রাখুন।
বরগুনায় ১৫ আগষ্ট এর ঘটনায় ডিআইজির সংবাদ সম্মেলন

বরগুনায় ১৫ আগষ্ট এর ঘটনায় ডিআইজির সংবাদ সম্মেলন

বরগুনা জেলা  সংবাদদাতা >>> বরগুায় জেলা  ছাত্রলীগ নেতাকর্মীদের লাঠিপেটার ঘটনায় বরগুনার অতিরিক্ত পুলিশ সুপার  মহরম আলীকে বরিশাল থেকে চট্টগ্রাম রেঞ্জে বদলি করা হয়েছে। একইসঙ্গে জেলা পুলিশের কর্মকর্তাসহ  ছয়  পুলিশ সদস্যকে প্রত্যাহার করা হয়েছে।

মঙ্গলবার (১৬ আগস্ট) বিকালে তাদের বদলি ও প্রত্যাহার করা হয়েছে। রাতে বিষয়টি নিশ্চিত করেছেন বরগুনা পুলিশ সুপার (এসপি) জাহাঙ্গীর মল্লিক।
বুধবার বরগুনা সার্কিট হাউসে সাংবাদিক সম্মেলনে ডিআইজি এসএম আক্তারুজ্জামান বলেন,আগামীকাল তদন্ত রিপোর্ট পেলে সরকারি আইন অনুযায়ী এ এসপি মহরম এর বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন বরগুনা-১ আসনের সংসদ সদস্য ধীরেন্দ্র দেবনাথ শম্ভু ও বরগুনা -২ আসনের সংসদ সদস্য শওকত হাসানুর রহমান রিমন, বরগুনার জেলা প্রশাসক ও পুলিশ সুপার জাহাঙ্গীর মল্লিক। তিনি বলেন, ‘মঙ্গলবার বিকালে পুলিশ হেডকোয়ার্টার্স থেকে মহরম আলীকে চট্টগ্রাম রেঞ্জ ডিআইজির কার্যালয়ে সংযুক্ত করা হয়েছে।

আজই তাকে স্ট্যান্ড রিলিজ দেওয়া হয়েছে। এর আগে দুপুরে তাকে বরিশাল রেঞ্জ ডিআইজি কার্যালয়ে সংযুক্ত করা হয়েছিল। একইসঙ্গে বরিশাল রেঞ্জ ডিআইজির কার্যালয় থেকে একটি তদন্ত কমিটি গঠন করা হয়েছে। যার প্রধান হলেন অতিরিক্ত ডিআইজি (প্রশাসন ও ফিন্যান্স)। তারা বিষয়টি তদন্ত করছেন। তদন্ত প্রতিবেদন পাওয়ার পরই তার বিরুদ্ধে বিভাগীয় ব্যবস্থা নেওয়া হবে।’ জাহাঙ্গীর মল্লিক আরও বলেন, ‘একই ঘটনায় জেলা পুলিশের কর্মকর্তাসহ ছয় পুলিশ সদস্যকে প্রত্যাহার করে ভোলা ও পিরোজপুরে সংযুক্ত করা হয়েছে।’
পরে অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) এস এম তারেক রহমানকে প্রধান করে তিন সদস্যের তদন্ত কমিটি গঠন করা হয়।##

পোস্টটি শেয়ার কারুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিজ্ঞাপনঃ

রাজনীতি

অপরাধ ও দুর্নীতি

© ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed By Mak Institute of Design |