ডেইলি তালাশ
ডেইলি তালাশ এ আপনাদের স্বাগতম। সময়ের সাথে সবার আগে বস্তুনিষ্ঠ সত্য সংবাদ পেতে আমাদের ওয়েভ-সাইট সাবস্ক্রাইব করে রাখুন।
শিরোনামঃ
বসুন্ধরা মিডিয়া অ্যাওয়ার্ড লাভ করেছেন গোপালগঞ্জের প্রবীন সাংবাদিক রবীন্দ্রনাথ অধিকারী গোপালগঞ্জে স্বপ্ন ফেরিওয়ালা সংগঠনের বিনা মূল্যে স্বাস্থ্য সেবা প্রদান আমার স্বামীকে বাঁচান টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার শ্রদ্ধা বরগুনায় জেলা বিএনপির বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত বঙ্গোপসাগর উত্তাল ৫৮ জেলে উদ্ধার নিখোজ- ১৮ পাঁচবিবিতে শিক্ষক কর্তৃক ছাত্রকে মারধরের>প্রতিবাদ ও বিচারের দাবীতে মানববন্ধন বিয়ের প্রলোভনে মাদ্রাসা ছাত্রীকে ধর্ষণ, যুবক গ্রেপ্তার পাঁচবিবিতে ৫০০ পিচ ইয়াবা ট্যাবলেটসহ ২ জন মাদক ব্যবসায়ী গ্রেফতার পাঁচবিবিতে সরকারি ঔষধ বিক্রির দায়ে ২টি ফার্মাসির অর্থদণ্ড
বরগুনায় সন্ত্রাসী আক্রমনে তালতলীর এক ইউপি সদস্য আহত

বরগুনায় সন্ত্রাসী আক্রমনে তালতলীর এক ইউপি সদস্য আহত

বরগুনা জেলা  সংবাদদাতা >>> এক সময়ের কুখ্যাত জলদস্যু  বাবুল গাজী এবং তার দুই উঠতি সন্ত্রাসী পুত্র  পারভেজ এবং তারেকের আক্রমনে তালতলীর এক ইউপি সদস্য গুরুতর আহতে হয়েছেন। মো: রিয়াজ(৩৫) নামে ঐ ইউপি সদস্য তালতলী উপজেলার সোনাকাটা ইউনিয়নের  নির্বাচিত মেম্বর । তিনি বর্তমানে আমতলী হাসপাতালে চিকিৎসারত।
জানাগেছে, বাবুল গাজী(৬৫) তার বড় ভাই রহমান গাজীর (৭০) বাড়িটি অন্যায় ভাবে দখল করার চেষ্টা করে আসছে অনেকদিন ধরে । যেহেতু রহমান গাজীর ছেলেরা  কর্মসূত্রে ঢাকাসহ দেশের বিভিন্ন স্থানে থাকে ফলে বৃদ্ধ রহমান গাজী এবং তার স্ত্রীকে  প্রায়ই হুমকী ধামকী দিয়ে আসছে বাবুল গাজী এবং তার দুই ছেলে । স্থানীয় সূত্রে জানা গেছে প্রায়ই বাবুল গাজী এবং তার স্ত্রী ছেলেরা গাছপালা কেটে ফলমূল লুট করে নিয়ে যেতো। ঘটনার দিন ১৩ জুলাই বুধবার সন্ধ্যায় বাবুল গাজীর গবাদিপশু দিয়ে রহমান গাজীর বাড়ি তছনছ করায় জ্বরাক্রান্ত রহমান গাজী প্রতিবাদ করে । এতে ক্ষিপ্ত হয়ে বাবুল গাজীর দুই পুত্র পারভেজ এবং তারেক জ্বরাক্রান্ত বৃদ্ধ রহমান গাজীকে বেদম প্রহর করে এবং পুকুরে ছুড়ে ফেলে দেয়।

এই ঘটনা জানতে পেরে তাৎক্ষনিক ভাবে স্থানীয় ইউপি সদস্য মো: রিয়াজ এবং তার ভাই আকতার ঘটনাস্থলে উপস্থিত হন (উল্লেখ্য যে রহমান গাজী মেম্বর রিয়াজের আপন ফুফা)।তারা বাবুল গাজীর কাছে  এই অমানবিক আচণের  ব্যখ্যা জানতে চাইলে  উভয় পক্ষের মধ্যে ঝগড়া লেগে যায়।  প্রতক্ষ্যদর্শীদের সূত্রে জানাগেছে – ঝগড়ার এক পর্যায়ে বাবুল গাজীর স্ত্রী হেপি(৫০) রিয়াজকে ঝাপটে ধরে শরীরে একাধিক কামড় বসায় এবং পুত্র পারভেজ (২৫) পরপর ৩/৪ বার  ধারালো অস্র দিয়ে আঘাত করে  রিয়াজের মাথায় । রিয়াজ রক্তাক্ত হয়ে মাটিতে লুটিয়ে পড়ে। উল্লেখ্য যে এই সময় পারভেজের আঘাত তার মায়ের মাথায়ও লাগে। এদিকে  আকতারের উপরে চড়াও হয় বাবুল  গাজী  এবং তার পুত্র তারেক,  বেদম মার খেয়ে পালিয়ে আসতে সক্ষম হয় আকতার। 

মূহুর্তেই   উক্ত ঘটনার খবর  সারা গ্রামে ছড়িয়ে  পড়লে চারদিক থেকে ঘিরে আসে ক্ষুব্ধ গ্রামবাসি ।   অবস্থা বেগতিক দেখে পারভেজ,তারেক, বাবুল গাজী এবং হেপি দৌড়ে তাদের ঘরে আশ্রয় নেয় এবং দরজা জানালা বন্ধ করে দেয়। এ সময় ক্ষুব্ধ গ্রামবাসি তাদের ঘরের দিকে ইট,কাঠের টুকরা এবং ঢিল ছুড়ে মারে । ক্ষুব্ধ জনগনের হাত থেকে বাঁচতে পারভেজ,তারেক গং ৯৯৯ নাম্বারে ফোন দিয়ে পুলিশ ডাকে । পরে তালতলী থানা থেকে পুলিশ গিয়ে তাদের উদ্ধার করে বলে জানা যায়।

এদিকে আহত  রিয়াজ মেম্বর ,আকতার এবং রহমান গাজীকে আমতলী সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে । এদের মধ্যে আহত রিয়াজ মেম্বরের মাথায় আটটি সেলাই দেয়া হয়েছে ,তার  অবস্থা গুরুতর বলে জানা গেছে। এ ঘটনায় স্থানীয় থানায় রিয়াজ মেম্বরের বড় ভাই মনিরুজ্জামান একটি মামলা  করেছেন বলে জানা গেছে।

উল্লেোখ্য যে বাবুল গাজী,পারভেজ এবং তারেক এলাকার চিহ্নিত সন্ত্রাসি। স্থানীয় থানায় তাদের বিরুদ্ধে একাধিক মারামারি এবং সন্ত্রাসের রেকর্ড  রয়েছে।###

পোস্টটি শেয়ার কারুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিজ্ঞাপনঃ

রাজনীতি

অপরাধ ও দুর্নীতি

© ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed By Mak Institute of Design |