ডেইলি তালাশ
ডেইলি তালাশ এ আপনাদের স্বাগতম। সময়ের সাথে সবার আগে বস্তুনিষ্ঠ সত্য সংবাদ পেতে আমাদের ওয়েভ-সাইট সাবস্ক্রাইব করে রাখুন।
বরগুনায় পানিতে ভাসমান নবজাতকের লাশ উদ্ধার

বরগুনায় পানিতে ভাসমান নবজাতকের লাশ উদ্ধার

 বরগুনা জেলা সংবাদদাতা >>> বরগুনা সদর উপজেলার সদর ইউনিয়নের পারবতি এলাকায় বজলু খা এর বাড়ির দক্ষিণ পাশে ডোভায় ভাসছিল এক নবজাতকের লাশ। সোহাগ নামের এক মোটরসাইকেল চালক দেখে উদ্ধার করে করব দিয়ে রেখেছে নিজস্ব কবরস্থানে।
গত বৃহস্পতিবার রাতে কেউ একজন নবজাতকের লাশটি ডোবায় ফেলে রেখেছে। বিষয়টি নিয়ে স্থানীয় ভাবে একে অপরকে দোষারোপ করা হলে, প্রভাবশালী অবসরপ্রাপ্ত ফরেস্ট অফিসার জয়নাল  সহ আরো দু একজন বিষয়টি শালিসি- বৈঠকের মাধ্যমে ধামাচাপা দিয়ে আসছেন।
স্থানীয়রা জানান, আমাদের এলাকায় কে এরকম পাষণ্ড আচরণ করল আমরা জানি না! তবে আমার নিশ্চিত যে এগুলো অবৈধ কার্যকলাপে জরিয়ে এমনটা করেছে! এর ধারা আরো মানুষ খারাপ হবে! এই এলাকাটাকে মানুষ নোংরা ভাববে! আমাদের ঘরে উড়তি বয়ষি ছেলে-মেয়ে দূর দুরন্তে লেখাপড়া করে থাকে! ওরা মুখ দেখাবে কেমনে! অনেক ঘরে পুরুষরা বিভিন্ন যায়গায় দেশে-বিদেশে কাজ করে থাকে বাসায় নারীরা বাচ্চাদের নিয়ে থাকে! এখন দেখছি যারা ভালো মানুষ তাদেরকেও খারাপ ভাববে! এবং যারা এটাকে ধামাচাপা দিতে চায় তাদের ইমান হওয়া উচিত! বিষয়টি প্রশাসনের দৃষ্টি আকর্ষণ করছি! কে বা কারা অপকর্ম করে লুকিয়ে নবজাতকের লাশটি ফেলে রেখে গেলো! এটি খতিয়ে দেখার অনুরোধ করছি আমরা এলাকাবাসী! আমরা সবাই যেন সুনাম নিয়ে এলাকায় থাকতে পারি।
মোটরসাইকেল চালক স্থানীয় সোহাগ বলেন, সকালে ঘুম থেকে উঠে বেড়াস করছিলাম!  হঠাৎ করে আমার ছোট ছেলেটা বলে বাবা ডোবায় একটা বাবু ভাসছে। তাকিয়ে দেখি আসলেই সত্যি। পরে আমি চিন্তা করলাম কার না কার বাচ্চা কে ফেলে রেখে গেলো! আমি উঠিয়ে আমাদের পারিবারিক কবরস্থানে মাটি দিয়ে রেখেছি! 
স্হানীয় অবসরপ্রাপ্ত ফরেস্ট অফিসার মোঃ জয়নাল  বলেন, আমি এব্যাপারে আমি অবগত আছি! তবে কে বা কারা একাজে সম্পৃক্ত তা আমার জানা নেই! তবে এবিষয়ে নিয়ে এলাকার মধ্যে কথা কাটাকাটি করে আমার কাছে অনেকে আসছিল ব্যাপার টা আমি সমাধান করার চেষ্টা করছি! এরপর আর ওরা আমার কাছে আসেনি! তবে এটা নিয়ে বারাবাড়ি না করাই মনে হয় ভালো হবে।
সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা অফিসার ইনচার্জ আলী আহমেদ জানান, এ বিষয় আমাকে কেউ খবর দেয়নি! তবে আপনাদের মাধ্যমে জানলাম বিষয়টি খতিয়ে দেখবো।###

পোস্টটি শেয়ার কারুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিজ্ঞাপনঃ

রাজনীতি

অপরাধ ও দুর্নীতি

© ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed By Mak Institute of Design |