ডেইলি তালাশ
ডেইলি তালাশ এ আপনাদের স্বাগতম। সময়ের সাথে সবার আগে বস্তুনিষ্ঠ সত্য সংবাদ পেতে আমাদের ওয়েভ-সাইট সাবস্ক্রাইব করে রাখুন।
বরগুনায় নাসকতা সন্দেহে আটক -৩

বরগুনায় নাসকতা সন্দেহে আটক -৩

বরগুনা জেলা সংবাদদাতা >>> বরগুনায় জাতীয় গোয়েন্দা সংস্থা (এনএসআই) এর কাছে তথ্য পেয়ে বরগুনায় প্রধানমন্ত্রীর ভিডিও কনফারেন্সে নাশকতা পরিকল্পনা করার সভায় অভিযান চালিয়ে জেলা জামায়াতের সেক্রেটারিসহ তিনজনকে আটক করেছে পুলিশ। এসময় পালিয়ে গেছে আরও অনেকে। 

অভিযানে পাঁচটি মোটরসাইকেল, অস্ত্র প্রশিক্ষণের তালিকা ও কৌশলসহ জিহাদী বই ও নাশকতা পরিকল্পনার বিভিন্ন কাগজপত্র উদ্ধার করা হয়। শনিবার দুপুর ১টার দিকে বরগুনা সদর উপজেলার খেজুরতলা এলাকার একটি বাসায় এ অভিযান পরিচালনা করা হয়। আগামী ২৬ এপ্রিল খেজুরতলা এলাকায় ভিডিও কনফারেন্সের মাধ্যমে ভূমিহীন হতদরিদ্রদের মাঝে ঘর তুলে দেয়ার কথা রয়েছে প্রধানমন্ত্রীর।

নাম প্রকাশ না করার শর্তে কয়েকজন এনএসআই সদস্য জানান, প্রধানমন্ত্রীর ভিডিও কনফারেন্স উপলক্ষে কনফারেন্স স্থলের আশপাশের ঘরগুলো যাচাই করে দেখলছিলেন তারা। এ সময় জেলা জামায়াতের সেক্রেটারি আফজালুর রহমানের বাসায় গেলে বেশ কিছু লোক নিয়ে সভা করতে দেখেন তারা। পরে বিষয়টি সাথে সাথে ঊর্ধ্বতন কর্মকর্তাদের মাধ্যমে পুলিশকে জানালে পুলিশ অভিযান চালিয়ে জেলা জামায়াতের সেক্রেটারি আফজালুর রহমানসহ তিনজনকে আটক করতে সক্ষম হয়। আর বাকিরা পালিয়ে যায়। এ ঘটনায় আটকদের গ্রেফতারের পাশাপাশি পালিয়ে যাওয়াদের গ্রেফতারে অভিযান শুরু করেছে পুলিশ।###

পোস্টটি শেয়ার কারুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিজ্ঞাপনঃ

রাজনীতি

অপরাধ ও দুর্নীতি

© ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed By Mak Institute of Design |