ডেইলি তালাশ
ডেইলি তালাশ এ আপনাদের স্বাগতম। সময়ের সাথে সবার আগে বস্তুনিষ্ঠ সত্য সংবাদ পেতে আমাদের ওয়েভ-সাইট সাবস্ক্রাইব করে রাখুন।
বরগুনার বামনা উপজেলায় বিএনপি’র বিক্ষোভ সমাবেশে ছাত্রলীগ, যুবলীগের হামলা

বরগুনার বামনা উপজেলায় বিএনপি’র বিক্ষোভ সমাবেশে ছাত্রলীগ, যুবলীগের হামলা

বরগুনা জেলা  সংবাদদাতা >>>  আওয়ামী লীগের সরকার কর্তৃক জ্বালানি তেল, পরিবহন ভাড়া বৃদ্ধিসহ সকল দ্রব্যের লাগামহীন মূল্যবৃদ্ধি এবং দেশব্যাপী বিএনপি নেতাকর্মীদের হত্যা ও নির্যাতনের প্রতিবাদে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে বরগুনার বামনা উপজেলার বিএনপির বিক্ষোভ সমাবেশে ছাত্রলীগ ও যুবলীগের কতৃক হামলার ঘটনা ঘটেছে। শনিবার (২৭ আগস্ট)  সকাল ১১ টায় হাসপাতাল সড়কে উপজেলা বিএনপির  শান্তিপূর্ণ সমাবেশে যুবলীগ ও ছাত্রলীগ মোটরসাইকেল বহর নিয়ে দলীয় শ্লোগান দিয়ে এসে সমাবেশ হামলায় এবং সমাবেশ বন্ধ করতে বলেন। এ সময় দুই দলই মার মুখি অবস্থান নেয়। পুলিশ দু দলকে সরিয়ে দিয়েছে পরিবেশ শান্ত করেন।


পরে বামনা উপজেলা বিএনপির আহবায়ক আবুল কালাম আজাদ রানার সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বরগুনা জেলা বিএনপির আহবায়ক মাহবুব আলম ফারুক মোল্লা, জেলা বিএনপির সদস্য সচিব তারিকুজ্জামান টিটু।
এ সময় বক্তারা বলেন আওয়ামী সরকার কর্তৃক জ্বালানি তেল পরিবহন ভাড়া সহ সকল দ্রব্যমূল্য বৃদ্ধি পেয়েছে এখন সময় এসেছে এই আওযামী লীগ সরকারকে গদি থেকে নামাতে হবে এবং তত্ত্বাবধায়ক সরকারের অধীনে আগামী নির্বাচন অনুষ্ঠিত হতে হবে। পাশাপাশি ছাত্রলীগ, যুবলীগ কর্তৃক আজকের অতর্কিতভাবেই হামলার নিন্দা জানান জেলা বিএনপি নেতৃবৃন্দ। 
সমাবেশ শেষে বিক্ষোভ মিছিল বের করেন তারা 

পোস্টটি শেয়ার কারুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিজ্ঞাপনঃ

রাজনীতি

অপরাধ ও দুর্নীতি

© ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed By Mak Institute of Design |