ডেইলি তালাশ
ডেইলি তালাশ এ আপনাদের স্বাগতম। সময়ের সাথে সবার আগে বস্তুনিষ্ঠ সত্য সংবাদ পেতে আমাদের ওয়েভ-সাইট সাবস্ক্রাইব করে রাখুন।
বরগুনার পাথরঘাটার দক্ষিনে সাগরে জেলে বহরে সশস্ত্র ট্রলার ডাকাতি, আহত – ১৭

বরগুনার পাথরঘাটার দক্ষিনে সাগরে জেলে বহরে সশস্ত্র ট্রলার ডাকাতি, আহত – ১৭

বরগুনা জেলা সংবাদদাতা >>>বরগুনার পাথরঘাটা থেকে ৯০ কিলোমিটার দক্ষিণ-পূর্ব সোনার চড়ের বাইরে জেলে বহরে সশস্ত্র ট্রলার ডাকাতির ঘটনা ঘটেছে। 

এ সময় এফবি জুনায়েদ ট্রলারের ১৩ জন ও এফবি শাহ মোহছেন আউলিয়া ৩-এর ১৭ জেলেকে পিটিয়ে ও কুপিয়ে আহত করে ডাকাতরা। ওই ট্রলারের দুটিতে অন্তত ৩০ জেলেকে অস্ত্রের মুখে জিম্মি করে পিটিয়ে ও কুপিয়ে আহত করে ইলিশ মাছ এবং মালামাল নিয়ে যায়। শুক্রবার সকাল ১০টার দিকে পাথরঘাটা মৎস্য অবতরণ কেন্দ্রে এসে এসব তথ্য জানান জেলেরা।

এর আগে বৃহস্পতিবার রাত ১০টার দিকে পাথরঘাটা থেকে ৯০ কিলোমিটার বঙ্গোপসাগরের সোনার চড়ের বাহিরে সশস্ত্র ট্রলার ডাকাতির ঘটনা ঘটে। ডাকাতি হওয়া পাথরঘাটার আবদুল্লাহ’ মালিকানা এফবি জুনায়েদ ও আলম মোল্লার মালিকানা এফবি শাহ মোহছেন আউলিয়া-৩। 

এফবি জুনায়েদ ট্রলারের মাঝি শাহজাহান ও মালিক আবদুল্লাহ জানান, বৃহস্পতিবার রাত ১০টার দিকে বঙ্গোপসাগরে মাছ শিকার করে কূলে ফিরে আসার পথে ৩০ জনের অস্ত্রধারী ডাকাত দল ট্রলারে উঠে জেলেদের জিম্মি করে ট্রলারে থাকা মাছ, বরফসহ বাজার সদায় লুটে নিয়ে যায়। এ সময় ডাকাত দল জেলেদের পিটিয়ে আহত করে।

এদিকে এফবি শাহ মোহছেন আউলিয়া-৩ ট্রলারের মালিক আলম মোল্লা বলেন, আমার ট্রলারে অস্ত্রধারী ডাকাতরা ডাকাতি করে মাছ লুটে নিয়ে যায়। এসময় মাঝি মো. হোসেনসহ জেলেরা বাধা দিলে হোসেন মাঝিকে কুপিয়ে জখম করে। তার মাথায় একাধিক কোপ দেয়া হয়েছে।এখনো ঘাটে আসেনি ওই ট্রলার।

বরগুনা জেলা মৎস্যজীবী ট্রলার মালিক সমিতির সভাপতি গোলাম মোস্তফা চৌধুরী বলেন, বঙ্গোপসাগরে সশস্র ট্রলার ডাকাতি হয়েছে। এখন পর্যন্ত ২টি ট্রলারের তথ্য পেলেও ফিরে আসা জেলেরা জানিয়েছেন অন্তত ১০টি ট্রলার ডাকাতি হয়েছে।

কোস্টগার্ডের পাথরঘাটা স্টেশনের কমান্ডার লে. মোমিন বলেন, ডাকাতির খবর এখন পর্যন্ত শুনিনি। আপনার কাছেই এই প্রথম শুনলাম। এ ব্যাপারে নৌপুলিশের সঙ্গে যোগাযোগ করার করার জন্য বলেন তিনি।###

পোস্টটি শেয়ার কারুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিজ্ঞাপনঃ

রাজনীতি

অপরাধ ও দুর্নীতি

© ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed By Mak Institute of Design |