ডেইলি তালাশ
ডেইলি তালাশ এ আপনাদের স্বাগতম। সময়ের সাথে সবার আগে বস্তুনিষ্ঠ সত্য সংবাদ পেতে আমাদের ওয়েভ-সাইট সাবস্ক্রাইব করে রাখুন।
ফেলে যাওয়া মোবাইল সনাক্ত করলো ট্রান্সফামার্র চোর

ফেলে যাওয়া মোবাইল সনাক্ত করলো ট্রান্সফামার্র চোর

 গোলাপ হোসেন, জয়পুরহাট প্রতিনিধি >>> ২০ জুলাই/২২ রাতের আঁধারে গভীর নলকুপের ট্রান্সফামার্ চুরি করে পালিয়ে যাওয়ার সময় ফেলে যাওয়া মোবাইল ফোনের সুত্র ধরে জয়পুরহাটের পাঁচবিবি উপজেলার মোহাম্মদপুর ইউপির মোলান রশিদপুর এলাকা থেকে ট্রান্সফামার্ চোর চক্রের এক সদস্যকে আটক করেছে স্থানীয় ইউপি চেয়ারম্যান এস এম রবিউল আলম চৌধুরী পিন্ট। বুধবার দুপুরে তাকে আটক করা হয়।আটককৃত চোর-পাঁচবিবি উপজেলার নিকড়দীঘি গ্রামের সোলায়মান আলীর ছেলে আল আমিন (৩২)।


মোহাম্মদপুর ইউপি চেয়ারম্যান এস এম রবিউল আলম চৌধুরী পিন্টু বলেন, মঙ্গলবার গভীর রাতে কয়েকজন ট্রান্সফামার্ চোর মোলান রশিদপুর এলাকার নজরুল ইসলাম নামে এক ব্যাক্তির গভীর নলকুপের ট্রান্সফামার্ চুরি করার সময় গভীর নলকুপের নাইটগার্ড দেখতে পেয়ে নলকুপের মালিককে ফোনে জানান। খবর পেয়ে নলকুপের মালিক ঘটনাস্থলে আসার উপস্থিতি টের পেয়ে চোরেরা ২টি ট্রান্সফামার্ নিয়ে পালিয়ে যায়। এসময় আল আমিন নামে এক চোরের মোবাইল ঘটনাস্থলে ফেলে যায়। পরে মোবাইল ফোনের সূত্র ধরে ইউপি চেয়ারম্যান আল আমিনকে আটক করে পুলিশে সোপর্দ করেন।


চেয়ারম্যান আরো বলেন, এঘটনার সঙ্গে জড়িত বেশ কয়েকজনের নাম আমরা জানতে পেরেছি। তাদেরকেও ধরার চেষ্টা করা হচ্ছে। তাছাড়া আল আমিন উপজেলার বিভিন্ন এলাকা থেকে ৭টি গভীর নলকুপের ট্রানন্সফামার্ চুরি করেছে বলেও প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকার করেছেন। এঘটনায় চুরি হওয়া ট্রান্সফামার্সহ মালামালও উদ্ধার করা হয়েছে।


পাঁচবিবি থানার ভারপ্রাপ্ত কর্মকতার্ (ওসি) পলাশ চন্দ্র দেব বলেন, খবর পেয়ে ঘটনাস্থল থেকে চোরকে উদ্ধার করে থানা হেফাজনে নেওয়া হয়েছে। তার বিরুদ্ধে মামলা প্রক্রিয়াধীণ আছে।###

পোস্টটি শেয়ার কারুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিজ্ঞাপনঃ

রাজনীতি

অপরাধ ও দুর্নীতি

© ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed By Mak Institute of Design |