ডেইলি তালাশ
ডেইলি তালাশ এ আপনাদের স্বাগতম। সময়ের সাথে সবার আগে বস্তুনিষ্ঠ সত্য সংবাদ পেতে আমাদের ওয়েভ-সাইট সাবস্ক্রাইব করে রাখুন।
প্রধানমন্ত্রীর আহবানে সাড়া দিয়ে চিকিৎসক দম্পত্তির বিনা মূল্যে স্বাস্থ্য সেবা প্রদান

প্রধানমন্ত্রীর আহবানে সাড়া দিয়ে চিকিৎসক দম্পত্তির বিনা মূল্যে স্বাস্থ্য সেবা প্রদান

গোপালগঞ্জ প্রতিনিধি >>> জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭-তম শাহাদৎ বার্ষিকী উপলক্ষে গোপালগঞ্জের কোটালীপাড়ায় সহ¯্রাধিক অসহায় ও সুবিধা বঞ্চিত নারী-পুরুষকে বিনা মূল্যে চিকিৎসা সেবা ও ওষুধ প্রদান করেছেন ঢাকায় কর্মরত এক চিকিৎসক দম্পতি।
শুক্রবার আর-জে ফাউন্ডেশনের উদ্যোগে কুশলা কবি শেখ রোকন উদ্দিন সরকারি প্রাথমিক বিদ্যালয়ে দিনব্যাপি এ স্বাস্থ্য সেবা ক্যাম্পের আয়োজন করা হয়।
চিকিৎসক দম্পতি হলেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মেডিকেল বিশ্ববিদ্যালয়ের সহযোগি অধ্যাপক ও আর-জে ফাউন্ডেশনের সভাপতি ডা. শেখ সাইফুল ইসলাম শাহীন ও তার স্ত্রী ঢাকা মেডিকেল কলেজের গাইনী বিভাগের কনসালটেন্ট ডা. জান্নাতুল ফেরদৌস।


পবনারপাড়, মাঝবাড়ি, টিহাটি, টুটাপাড়া, বিরামকান্দি, জাঠিয়া, কুশলা পুকুর পাড়, বংকুরাসহ কোটালীপাড়ার বিভিন্ন গ্রাম থেকে নারী-পুরুষ নির্বিশেষে স্বাস্থ্য সেবা ক্যাম্পে চিকিৎসা নেন।
কবি শেখ রোকন উদ্দিন -জয়নব বেগম ফাউন্ডেশন ( আর-জে ) সভাপতি ডা. শেখ সাইফুল ইসলাম শাহীন বলেন, মাননীয় প্রধানমন্ত্রীর আহবানে সাড়া দিয়ে আমি ও আমার স্ত্রী সরকারি ছুটির দিনে নিজ এলাকায় এসে বিনা মূল্যে অসহায় দরিদ্র মানুষের স্বাস্থ্য সেবা প্রদান করার জন্য মনস্থির করেছি। পদ্মা সেতু চালু হওয়ায় অমরা সহজেই এলাকায় আসতে পারছি। পদ্মা সেতুর মাধ্যমে যাতায়াত ব্যবস্থাকে খুবই সহজ হয়েছে।
তিনি আরও বলেন, আমার পিতা বীর মুক্তিযোদ্ধা কবি মরহুম শেখ রোকন উদ্দিন ছিলেন জাতির পিতা শেখ মুজিবুর রহমানের একান্ত ঘনিষ্ট সহচর। চুয়ান্ন সালে বঙ্গবন্ধুর সাথে আমার পিতা মাঠে মাঠে ঘুরে সরাদেশে নির্বাচনী ক্যাম্পেইন করেছেন। জনগনকে উদ্দীপ্ত করতে তখন আমার পিতা অসংখ্যা গান ও কবিতা রেখেছেন। যা ওই সময়ে বঙ্গবন্ধুর নির্দেশে তাঁর নির্বাচনী সভা মঞ্চে পরিবেশন করা হতো। আমার পিতার মতো দেশের মানুষের জন্য আমারও কিছু কমিটমেন্ট আছে। আমি ও আমার স্ত্রী সিদ্ধান্ত নিয়েছি মাননীয় প্রধানমন্ত্রীর আহবানে সাড়া দিয়ে প্রতিটি ছুিিটর দিনে আমরা নিজ এরাকায় এসে অসহায় দরিদ্র মানুষদেও বিনা মূল্য চিকিৎসা দিব।এখন থেকে আমাদের এ কার্যক্রম অব্যাহত থাকবে। ###

পোস্টটি শেয়ার কারুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিজ্ঞাপনঃ

রাজনীতি

অপরাধ ও দুর্নীতি

© ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed By Mak Institute of Design |