ডেইলি তালাশ
ডেইলি তালাশ এ আপনাদের স্বাগতম। সময়ের সাথে সবার আগে বস্তুনিষ্ঠ সত্য সংবাদ পেতে আমাদের ওয়েভ-সাইট সাবস্ক্রাইব করে রাখুন।
পরিবারের কলহে রশিতে ঝুলে বৃদ্ধার আত্মহত্যা

পরিবারের কলহে রশিতে ঝুলে বৃদ্ধার আত্মহত্যা

জয়পুরহাট প্রতিনিধি >>>>১১/জুন,২২ জয়পুরহাটের কালাইয়ে পরিবারের সঙ্গে অভিমান করে রশিতে ঝুলে মকবুল হোসেন দুলু (৭২) নামে এক বৃদ্ধ আত্নহত্যা করেছেন। মৃত বৃদ্ধ হলেন উপজেলার মাত্রাই ইউনিয়নের উনিহার  গ্রামের মৃত বানু মন্ডলের ছেলে। শুক্রবার দিবাগত (১০ জুন) রাতে কোন এক সময়ে গোয়াল ঘরের বাঁশের তীরের সঙ্গে দড়ি বেধে গলায় ফাঁস দিয়ে  আত্মহত্যা করেন। 


স্থানীয় এলাকাবাসী সূত্রে জানা গেছে, মৃত মকবুল হোসেনের দুই স্ত্রী তিন ছেলে ও তিন মেয়ে। তিনি তাঁর সম্পত্তি  প্রথম পক্ষের স্ত্রী ও সন্তানদের কিছু অংশ দলিল করে দেন। কিন্তু  দ্বিতীয় পক্ষের সন্তানদের কোন সম্পত্তি না দেওয়ায় এ নিয়ে মাঝে মধ্যে পরিবারে তার সন্তানদের সঙ্গে কলহ লেগে থাকতো।শুক্রবার রাতে খাবার খেয়ে বৃদ্ধ তাঁর নিজ শয়ন ঘরে ঘুমিয়ে পড়েন। তাঁর ছোট ছেলে মিজানুর রহমানের (২৮) রাতে ঘুম ভেঙে গেলে তাঁর বাবার ঘরে বাবাকে দেখতে যান। এসময় ঘড়ে বাবাকে দেখতে না পেয়ে বাড়িতে খুঁজতে শুরু করেন। একপর্যায়ে  গোয়ালঘরে বাঁশের তীরের সঙ্গে তাঁর বাবাকে ঝুলন্ত অবস্থায় দেখতে পেয়ে চিৎকার দিয়ে উঠলে স্থানীয়রা এসে বৃদ্ধকে মৃত অবস্থায় দেখতে পান। পরে কালাই থানা পুলিশকে অবহিত করা হলে পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে মরদেহকে উদ্ধার করে থানায় নিয়ে আসে।


কালাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস এম মঈনুদ্দীন বলেন, পরিবারের সঙ্গে অভিমান করে বৃদ্ধ মকবুল হোসেন আত্মহত্যা করেছেন বলে ধারণা করা হচ্ছে। কিন্তু কি কারণে বৃদ্ধ আত্মহত্যা করলো তাঁর পরিবার পরিষ্কারভাবে কিছু বলছে না। এ বিষয়ে থানায় অপমৃত্যু (ইউডি) মামলা হয়েছে। লাশ ময়নাতদন্তের জন্য জয়পুরহাট জেলা আধুনিক হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।###

পোস্টটি শেয়ার কারুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিজ্ঞাপনঃ

রাজনীতি

অপরাধ ও দুর্নীতি

© ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed By Mak Institute of Design |