ডেইলি তালাশ
ডেইলি তালাশ এ আপনাদের স্বাগতম। সময়ের সাথে সবার আগে বস্তুনিষ্ঠ সত্য সংবাদ পেতে আমাদের ওয়েভ-সাইট সাবস্ক্রাইব করে রাখুন।
পদ্মা সেতু উদ্বোধন : মাদারীপুরে ৬দিন অনুষ্ঠিত হবে সাংস্কৃতি অনুষ্ঠান

পদ্মা সেতু উদ্বোধন : মাদারীপুরে ৬দিন অনুষ্ঠিত হবে সাংস্কৃতি অনুষ্ঠান

ম.ম.হারুন অর রশিদ,মাদারীপুর >>> দক্ষিণ বঙ্গের মানুষের প্রাণের স্পন্দন বহুকাঙ্খিত পদ্মা সেতুর উদ্বোধন হতে যাচ্ছে আগামী ২৫ জুন ২০২২ রোজ শনিবার ১১ টার দিকে। স্বপ্নের এ সেতু উদ্বোধনের দ্বারপ্রান্তে দাঁড়িয়ে প্রতিটি বাঙালির হৃদয় আজ আনন্দে উদ্বেলিত। ঐতিহাসিক এই অর্জনকে স্মরণীয় করে রাখতে দক্ষিণের দ্বার মাদারীপুর জেলার শিবচর উপজেলার বাংলাবাজার ঘাটে জেলা প্রশাসনের আয়োজনে এবং বাংলাদেশ শিল্পকলা একাডেমী, ঢাকা এর পরিবেশনায় উদ্বোধনের দিন থেকে শুরু করে ৩০জুন রোজ বৃহস্পতিবার পর্যন্ত ৬ দিনব্যাপী বর্ণাঢ্য সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। উক্ত অনুষ্ঠানে সঙ্গীত পরিবেশন করবেন বাংলাদেশের প্রথিতযশা শিল্পীবৃন্দ। থাকবে বর্ণিল আতশবাজি ও মনোজ্ঞ লেজার শো, থাকবে গ্রামবাংলার যাত্রাপালা। মাদারীপুর জেলা প্রসাশক ড. রহিমা খাতুন শুক্রবার দুপুরে তাঁর নিজ কার্যালয়ে এক প্রেস ব্রিফিং-এ এসব তথ্য জানান।

জেলা প্রশাসক জানান, গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা আগামী ২৫ জুন ২০২২ খ্রিস্টাব্দ শনিবার বেলা ১১টায় স্বপ্নে এ সেতুর শুভ উদ্বোধন ঘোষণা করবেন। সকাল থেকেই মূলত বাংলাবাজার ঘাটের বিভিন্ন প্রান্তে এলইডি প্রজেক্টর এর মাধ্যমে সরাসরি অনুষ্ঠান স¤প্রচারিত হবে। সেতু উদ্বোধনের পর আরো কিছু উদ্বোধনী অনুষ্ঠান রয়েছে যেগুলো মাননীয় প্রধানমন্ত্রী উদ্বোধন করবেন। দিনব্যাপী চলবে নানা আয়োজন। সন্ধ্যা ৭ টা থেকে গভীর রজনী পর্যন্ত চলবে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান। ২৫ জুন যে সকল শিল্পী বৃন্দ সঙ্গীত পরিবেশন করবেন তারা হলেন- কণ্ঠশিল্পী মমতাজ বেগম, খুরশিদ আলম, প্রতিক হাসান, খায়রুল আনাম শাকিল এবং প্রিয়াঙ্কা গোপ। সাথে থাকবে বর্ণাঢ্য লেজার শো ও আতশবাজি।

২৬ জুন সন্ধ্যা ৭টা থেকে যে সকল শিল্পীবৃন্দ সংগীত পরিবেশন করবেন তারা হলেন- কণ্ঠশিল্পী ইমরান, কনা এবং ব্যান্ডদল স্পন্দন। সাথে থাকবে সমবেত নৃত্য ও কোরিওগ্রাফি। ২৭ জুন মঞ্চ কাপাবেন কন্ঠ শিল্পী শফি মন্ডল এবং রাজিব। সাথে থাকবে যাত্রাদলের পরিবেশনা সমবেত নৃত্য এবং কোরিওগ্রাফি। ২৮ জুন গান পরিবেশন করবেন কন্ঠ শিল্পী ঐশী। থাকবে নাট্যদলের পরিবেশনা, সমবেত নৃত্য এবং কোরিওগ্রাফি। ২৯ জুন থাকবে এক বিশেষ আকর্ষণ অ্যাক্রোবেটিক পরিবেশনা, গান পরিবেশন করবেন কন্ঠশিল্পী মেহরীন এবং সজীব। সাথে থাকবে বাউল দলের পরিবেশনা। সাংস্কৃতিক অনুষ্ঠানের সমাপনী দিন ৩০জুন বৃহস্পতিবার গান পরিবেশন করবেন স্বাধীন বাংলা বেতার কেন্দ্রের শিল্পীবৃন্দ। থাকবে নৃত্যাঞ্চলের পরিবেশনায় সমবেত নৃত্য। নৃত্য পরিচালনা করবেন শামীম আরা নীপা ও শিবলী মোহাম্মদ। এছাড়াও থাকবে ব্যান্ডদল জলের গানের পরিবেশনা।####

পোস্টটি শেয়ার কারুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিজ্ঞাপনঃ

রাজনীতি

অপরাধ ও দুর্নীতি

© ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed By Mak Institute of Design |