ডেইলি তালাশ
ডেইলি তালাশ এ আপনাদের স্বাগতম। সময়ের সাথে সবার আগে বস্তুনিষ্ঠ সত্য সংবাদ পেতে আমাদের ওয়েভ-সাইট সাবস্ক্রাইব করে রাখুন।
পদ্মা নদীর ভাঙ্গন কবলিত এলাকা পরিদর্শনে ডিসি

পদ্মা নদীর ভাঙ্গন কবলিত এলাকা পরিদর্শনে ডিসি

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি >>> চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার নারায়ণপুর ইউনিয়ন ও শিবগঞ্জ উপজেলার পাঁকা
ইউনিয়নসহ ১৩টি ইউনিয়ন পদ্মার ভাঙ্গনে কবলে পড়ছে। দীর্ঘ ৫ কি. মি এই ভাঙ্গনশুরু হয়েছে। পদ্মার প্রবল ¯্রােতে ভাঙ্গছে পাড়, রক্তক্ষরণ হচ্ছে জেলা প্রশাসনের। এরইমধ্যে চাঁপাইনবাবগঞ্জের জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট এ কে এম গালিভ খাঁন
পদ্মা নদীর ভাঙ্গন কবলিত এলাকা পরিদর্শন করেছেন।


আজ শনিবার দুপুরে জেলা প্রশাসক এ কে এম গালিভ খাঁন ভাঙ্গন কবলিত মানুষেরসাথে কথা বলেন এবং তাদের দুঃখ দুঃর্দশার কথা শুনে সার্বিক দিক-নির্দেশনা প্রদান করেন। জেলা প্রশাসক এ কে এম গালিভ খাঁন বন্যায় ক্ষতিগ্রস্থরা যেন নিরাপদে থাকতে পারেন তার ব্যবস্থা গ্রহণের কথা জানান। এ ছাড়াও জেলা প্রশাসনের পক্ষ থেকে সর্বাত্মক সহযোগিতা করার ওয়াদা দিয়ে তাদের আস্বস্ত করেন। পরিদর্শনকালে জেলা প্রশাসক প্রকৃতির এই নির্মমতা দেখে অত্যন্ত ব্যথিত হন।এই অঞ্চলের ৬০/৬৫ হাজার মানুষ, গবাদিপশু এবং অত্যন্ত উর্বর জমিকে নদী ভাঙ্গন থেকে রক্ষা করতে দৃঢ় প্রতিজ্ঞ হন।


এ সময় উপস্থিত ছিলেন, সদর উপজেলা নির্বাহী অফিসার ইফফাত জাহান, শিবগঞ্জউপজেলার নির্বাহী অফিসার (ভারপ্রাপ্ত) মো. জুবায়ের হোসেন, পানি উন্নয়ন বোর্ড চাঁপাইনবাবগঞ্জের নির্বাহী প্রকৌশলী মো. মোখলেসুর রহমান।আরও উপস্থিত ছিলেন, জেলা প্রশাসকের কার্যালয়ের সহকারী কমিশনার মিঠুন মৈত্রসহ সংশ্লিষ্ট ইউপি চেয়ারম্যান, সদস্যবৃন্দ-সহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।

পোস্টটি শেয়ার কারুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিজ্ঞাপনঃ

রাজনীতি

অপরাধ ও দুর্নীতি

© ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed By Mak Institute of Design |