ডেইলি তালাশ
ডেইলি তালাশ এ আপনাদের স্বাগতম। সময়ের সাথে সবার আগে বস্তুনিষ্ঠ সত্য সংবাদ পেতে আমাদের ওয়েভ-সাইট সাবস্ক্রাইব করে রাখুন।
তারাগঞ্জে ধর্ষনের অভিযোগে ৬৫ বছরের বৃদ্ধা পুলিশের হাতে আটক

তারাগঞ্জে ধর্ষনের অভিযোগে ৬৫ বছরের বৃদ্ধা পুলিশের হাতে আটক

তারাগঞ্জ (রংপুর) সংবাদদাতাঃ- রংপুরের তারাগঞ্জে ১৮ বছরের এক প্রতিবন্ধী মেয়েকে ভয়ভীতি ও প্রলোভন দেখিয়ে দফায় দফায় ধর্ষন করা হয়েছে। এতে ওই প্রতিবন্ধি মেয়েটি অন্তসত্ত¡ার ঘটনায় তারাগঞ্জ থানায় মামলা দায়ের করা হলে ধর্ষনকারী ৬৫ বছরের এক বৃদ্ধাকে পুলিশ আটক করে গত রবিবার (২০ ফেব্রুয়ারী) তাকে জেল হাজতে প্রেরণ করেন।


মামলা সূত্রে জানা যায়, ধর্ষনে অভিযুক্ত ৬৫ বছরের ওই নাম তৈয়ব আলী, পিতাঃ মৃত কান্দু মামুদ, তাহার বাড়ী উপজেলার হাড়িয়াড়কুঠি ইউনিয়নের কিশামত মেনানগর পাশারী পাড়া গ্রামে। তৈয়ব আলী একই গ্রামের প্রতিবেশির বাড়িতে দীর্ঘদিন ধরে যাতায়াত করে আসছেন। প্রায় সাড়ে তিন মাস আগে বাড়িতে গিয়ে কেউ না থাকার সুযোগে তার প্রতিবন্ধী এক মেয়েকে বিভিন্ন ভয় ভীতি ও প্রলোভন দেখিয়ে জোরপূর্বক ধর্ষন করেন। এভাবে সুযোগ বুঝে দফায় দফায় প্রতিবন্ধী মেয়েটিকে ধর্ষন করা হয়। এর ফলে প্রতিবন্দী মেয়েটি অন্তসত্ত¡া হয়ে পড়ে। অন্তসত্ত¡ার বয়স প্রায় তিন মাস হলে প্রতিবন্ধী মেয়েটির শারিরীক অবস্থা দেখে পরিবার ও এলাকর লোকজন কানাকানি করতে থাকেন। এক পর্যায়ে ধর্ষনের শিকার অন্তসত্ত¡া প্রতিবন্ধী মেয়েটি পরিবারের নিকট বিষয়টি খুলে বলে।

বিষয়টি নিয়ে এলাকার স্থানীয় সচেতন মহল ও জনপ্রতিনিধিকে অবহিত করার পর তাদের পরামর্শে প্রতিবন্ধীর পিতা আনারূল হক থানায় এসে ধর্ষনের অভিযুক্ত তৈয়বের বিরূদ্ধে মামলা করেন। মামলার পর তদন্তকারী কর্মকর্তা এসআই মশিউর রহমান অভিযুক্ত তৈয়বকে কৌশলে এলাকা থেকে আটক করে থানায় নিয়ে আসে।


তারাগঞ্জ থানার অফিসার ইনচার্জ ফারুক আহমেদ জানান, ধর্ষনকারী ওই বৃদ্ধার বিরুদ্ধে নারী ও শিশু নিযার্তন দমন আইনে মামলা হয়েছে। তাহাকে গ্রেফতার করে জেল হাজতে প্রেরণ করা হয়েছে। ###

পোস্টটি শেয়ার কারুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিজ্ঞাপনঃ

রাজনীতি

অপরাধ ও দুর্নীতি

© ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed By Mak Institute of Design |