ডেইলি তালাশ
ডেইলি তালাশ এ আপনাদের স্বাগতম। সময়ের সাথে সবার আগে বস্তুনিষ্ঠ সত্য সংবাদ পেতে আমাদের ওয়েভ-সাইট সাবস্ক্রাইব করে রাখুন।
টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে মাতৃভুমি গ্রপ ও বাংলাদেশ জুট অ্যাশোসিয়েশনের শ্রদ্ধা নিবেদন

টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে মাতৃভুমি গ্রপ ও বাংলাদেশ জুট অ্যাশোসিয়েশনের শ্রদ্ধা নিবেদন

গোপালঞ্জ প্রতিনিধি : শোকের মাস আগষ্টের শেষ দিনে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা নিবেদন করেছেন মাতৃভুমি গ্রæপের চেয়ারম্যান, কর্মকর্তা ও কর্মচরিীগণ।


আজ বুধবার দুপুর ১ টায় বঙ্গবন্ধুর সমাধিসৌধ বেদিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করে। পরে ১৫ই আগষ্ট বঙ্গবন্ধু ও তার পরিবারের নিহত সদস্যদের আত্মার মাগফিরাত কামনায় দোয়া ও মোনাজাত করেন তারা ।


মাতৃভুমি গ্রæপের চেয়ারম্যান এসএম আক্কাস আলীর নেতৃতে ভাইচ চেয়ারম্যান এবিএম হানিফ মিয়া, ম্যানেজিং ডিরেক্টর ইঞ্জিনিয়ার মাঈন উদ্দিন মিয়া, ডিরেক্টর মার্কেটিং মো: জহিরুল ইসলাম, ডিরেক্টর পারসেস মহিউদ্দিন মিয়া, পরিচালক অর্থ ফিরোজ আহমেদ সহ উপদেষ্টা ও সকল কর্মচারীগণ উস্থিত ছিলেন।

এর পরে দুপুর ২ টায় জাতির পিতা বাংলাদেশ জুট অ্যাশোসিয়েশনের চেয়ারম্যান শেখ সৈয়দ আলীর নেতৃত্বে বঙ্গবন্ধুর সমাধি সৌধ বেদিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানায় নেতৃবৃন্দ। পরে ১৫ আগষ্টে বঙ্গবন্ধু ও নিহত সকল শহীদ সদস্যদের রুহের মাগফেরাত কামনা করে দোয়া ও মোনাজাত করেন। এসময় সিনিয়র ভাইস চেয়ারম্যান আরজু রহমান ভূইয়া, ভাইস চেয়ারম্যান সাইফুজ্জামান মুকুল, সাবেক ভাইস চেয়ারম্যান আব্দুস সোবহান শরীফসহ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। ###

পোস্টটি শেয়ার কারুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিজ্ঞাপনঃ

রাজনীতি

অপরাধ ও দুর্নীতি

© ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed By Mak Institute of Design |