ডেইলি তালাশ
ডেইলি তালাশ এ আপনাদের স্বাগতম। সময়ের সাথে সবার আগে বস্তুনিষ্ঠ সত্য সংবাদ পেতে আমাদের ওয়েভ-সাইট সাবস্ক্রাইব করে রাখুন।
জাতির পিতার শাহাদাত বার্ষিকী উপলক্ষে টুঙ্গিপাড়ায় জাতির পিতার সমাধি প্রধানমন্ত্রীর শ্রদ্ধা নিবেদন

জাতির পিতার শাহাদাত বার্ষিকী উপলক্ষে টুঙ্গিপাড়ায় জাতির পিতার সমাধি প্রধানমন্ত্রীর শ্রদ্ধা নিবেদন

গোপালগঞ্জ প্রতিনিধি >>> জাতির পিতার শেখ মুজিবুর রহমানের ৪৭-তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে টুঙ্গিপাড়ায় জাতির পিতার সমাধিতে পুষ্পস্তাবক অর্পণ করে বিন¤্র শ্রদ্ধা জানান প্রধান মন্ত্রী শেখ হাসিনা।
সোমবার বেলা ১১টা ৫৫ মিনিটে সমাধি সৌধ বেদীতে পুষ্পস্তাবক অর্পণ করে তিনি এ শ্রদ্ধা জানান।
প্রধানমন্ত্রী শেখ হাসিনা এ সময় সেখানে কিছুক্ষণ নীরবে দাড়িয়ে থাকেন। সশ¯্র বাহিনীর একটি চৌকস দল প্রধানমন্ত্রীকে গার্ড অব অনার প্রদান করেন। বিউগলে বেঁজে ওঠে করুণ সুর।
পরে প্রধানমন্ত্রী ফাতেহাপাঠ ও বঙ্গবন্ধুসহ ১৫ আগস্টে নিহত শহীদদের আত্মার মাগফেরাত কামনা করে দোয়া ও মোনাজাতে অংশ নেন।
এরপর প্রধানমন্ত্রী আওয়ামীলীগের জাতীয় নেতৃবৃন্দ এবং মন্ত্রী পরিষদের সদস্যদের সাথে নিয়ে তিনি জাতীর পিতার সমাধিতে শ্রদ্ধা জানান।
আওয়ামীলীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য আমীর হোসেন আমু, আওয়ামীলীগের সাধারন সম্পাদক ওবায়দুল কাদের, প্রেসিডিয়াম সদস্য মতিয়া চৌধুরী, শেখ ফজলুল করিম সেলিম, মোঃ ফারুক খান, কৃষি মন্ত্রী আব্দুর রাজ্জাক, জাহাঙ্গীর কবীর নানক, যুগ্ম সাধারন আফম বাহাউদ্দিন নাসিম, সাংগঠনিক সম্পাদক এস এম কামাল হোসেন, আবুল হাসনাত আব্দুল্লাহ, শেখ হেলাল, এমপি, শেখ জুয়েল, এমপি, ফারহান নাসের তম্ময়, এমপি, প্রমূখ এসময় আন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন।
শ্রদ্ধা নিবেদন শেষে প্রধানমন্ত্রী দুপুর সাড়ে ১২টায় সমাধি সৌধ কমপ্লেক্স মসজিদে অনুষ্ঠিত মিলাদ ও দোয়া মাহফিলে অংশ নেন। পরে তিনি বঙ্গবন্ধু ভবনে চলে যান।
এরআগে বেলা ১১টা ৪৫ মিনিটের সময় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ঢাকার তেজগাঁও বিমান বন্দর থেকে বিমান বাহিনীর একটি হেলিকাপ্টার যোগে টুঙ্গিপাড়ায় এসে পৌছান।
এরপর নামাজ ও মধ্যাহ্ন বিরতীর পর প্রধানমন্ত্রী ২টা ৪৫ মিনিটের দিকে টুঙ্গিপাড়া থেকে ঢাকার উদ্দেশে রওনা হওয়ার কথা রয়েছে।

পোস্টটি শেয়ার কারুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিজ্ঞাপনঃ

রাজনীতি

অপরাধ ও দুর্নীতি

© ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed By Mak Institute of Design |