ডেইলি তালাশ
ডেইলি তালাশ এ আপনাদের স্বাগতম। সময়ের সাথে সবার আগে বস্তুনিষ্ঠ সত্য সংবাদ পেতে আমাদের ওয়েভ-সাইট সাবস্ক্রাইব করে রাখুন।
জয়পুরহাটের সাবেক সংসদ সদস্য আব্বাছ আলী মন্ডল আর নেই

জয়পুরহাটের সাবেক সংসদ সদস্য আব্বাছ আলী মন্ডল আর নেই

গোলাপ হোসেন,জয়পুরহাট প্রতিনিধিঃ ২৬/জুলাই, জয়পুরহাট-১ আসনের সাবেক সংসদ সদস্য আলহাজ্ব আব্বাছ আলী মন্ডল ইন্তেকাল করেছেন।আজ মঙ্গলবার (২৬ জুলাই) ভোর সাড়ে চারটায় বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে চিকিৎসাধীন থাকা অবস্থায় তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৯১ বছর। তিনি দুই পুত্র, তিনকন্যা, অসংখ্য নাতি- নাতনী ও আত্মীয়স্বজন রেখে গেছেন।।
তিনি ৭৫ উত্তরকালে দীর্ঘদিন জয়পুরহাট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং ২০০০ সাল ২০০৪ পর্যন্ত জেলা আওয়ামী লীগের আহ্বায়ক ছিলেন। তিনি ১৯৮৬ সালে আওয়ামী লীগের মনোনয়নে সংসদ সদস্য নির্বাচিত হন। ১৯৯১ সালে মাত্র ৬৩ ভোটে পরাজিত হন, ২০০১ সালেও নৌকা মার্কা নিয়ে নির্বাচন করেন।আজ বাদ আছর জয়পুরহাট কেন্দ্রীয় ঈদগাহ মাঠে তাঁর প্রথম নামাজে জানাজা এবং বাদ মাগরিব নিজ গ্রাম বিল্লাতে দ্বিতীয় জানাজা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হবে।
তাঁর কনিষ্ঠ পুত্র আরিফুর রহমান রকেট বর্তমানে জয়পুরহাট জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান। তাঁর বড় জামাতা শহীদুজ্জামান সরকার জাতীয় সংসদের সাবেক হুইপ ছিলেন, বর্তমানে আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় কমিটির চেয়ারম্যান।
জয়পুরহাটের সাবেক সংসদ সদস্য আলহাজ্ব আব্বাছ আলী মণ্ডলের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন বাংলাদেশ জাতীয় সংসদের হুইপ ও বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ আল মাহমুদ স্বপন ।

পোস্টটি শেয়ার কারুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিজ্ঞাপনঃ

রাজনীতি

অপরাধ ও দুর্নীতি

© ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed By Mak Institute of Design |