ডেইলি তালাশ
ডেইলি তালাশ এ আপনাদের স্বাগতম। সময়ের সাথে সবার আগে বস্তুনিষ্ঠ সত্য সংবাদ পেতে আমাদের ওয়েভ-সাইট সাবস্ক্রাইব করে রাখুন।
শিরোনামঃ
পাঁচবিবিতে জীবনের নিরাপত্তার দাবীতে সাংবাদিক সম্মেলন অনুষ্ঠিত মাদারীপুরের রাজৈরে জটিল রোগে আক্রান্তদের মাঝে অনুদানের চেক বিতরণ কালকিনি ইউএনওকে কবিতার সৌজন্য কপি উপহার দিলেন বীর মুক্তিযোদ্ধা মালেকুজ্জামান শিবগঞ্জে ১৫টি ইউপিতে ভিজিএফ’র চাল বিতরণ পাঁচবিবিতে ইয়াবা ট্যাবলেটসহ মাদক ব্যবসায়ী আটক পাঁচবিবিতে পাটের বাম্পার ফলন হওয়ার সম্ভাবনা তারাগঞ্জে গ্রামীণ অবকাঠামো রক্ষণাবেক্ষণের জন্য ৫৬ লক্ষ টাকা ও ২০৭ মেট্রিক টন গম ও চাল ভাগ-বাটোয়ারা হেনোলাক্স গ্রুপের এমডি ও পরিচালক গ্রেপ্তার বিধবা নয়, তবুও পাচ্ছেন বিধবা ভাতা :>শিবগঞ্জে কার্ড বিতরনে অনিয়ম ও দূর্নীতির অভিযোগ টুঙ্গিপাড়ায় দুঃস্থ ও দরিদ্রদের মাঝে সেনাপ্রধানের ঈদ উপহার বিতরণ
গোপালগঞ্জ পৌরসভা নির্বাচন : মেয়র প্রর্থী পপা’র নির্বাচনী ইশতেহার ঘোষনা করেন

গোপালগঞ্জ পৌরসভা নির্বাচন : মেয়র প্রর্থী পপা’র নির্বাচনী ইশতেহার ঘোষনা করেন

গোপালগঞ্জ প্রতিনিধি >>> আগামী ১৫ জুন গোপালগঞ্জ পৌরসভা নির্বাচনের ভোট গ্রহন অনুষ্ঠিত হবে। নির্বাচনের প্রতিক পাওয়ার পরই পৌরসভা জুড়ে বইছে নির্বাচনী উৎসবের আমেজ। ইতোমধ্যে মেয়র পদে ও কমিশনার প্রার্থীরা নির্বাচনী মাঠে কাজ করছেন।
গোপালগঞ্জে সদর পৌরসভার মেয়র পর্থী মৃনাল কান্তি রায় চৌধুরী (পপা) বর্তমান নির্বাচনী ভ্রান্ত প্রচার ও প্রচারনা দুঃখ প্রকাশ করে বলেন, বর্তামন সরকারের মাননীয় প্রধান মন্ত্রী জননেত্রী শেখ হাসিনা ও গোপালগঞ্জ মাটি ও মানুষের নেতা জননেতা শেখ ফজলুল করিম সেলিম ভাই পৌর নির্বাচন উন্মুক্ত করে দিয়েছে। পৌরবাসীকে দায়ীত্ব দিয়েছে তাদের পছন্দের প্রার্থী নির্বাচিত করার। কিন্তু দেখা গেছে ব্যাক্তি স্বার্থে একটি মহল জনগনের মাঝে ভ্রান্তি প্রচার ও প্রচারনা চালাচ্ছে। দল থেকে কোন সিদ্ধান্ত আমরা পাইনি, ওরা কিভাবে পেল। দল থেকে কোন সিদ্ধান্ত দিলে আমরা মথা পেতে নেব, আমরা দলের বাইরে না। আসছে আগামী ১৫ ই জুন পৌর নির্বাচনে নির্বাচিত হলে মৃনাল কান্তি রায় চৌধুরী (পপা) পৌরবাসীর জন্য উন্নয়ন মূলক কাজের ইস্তেহার ঘোষনা করলেন।
১/ শহরের যেসব রাস্তাঘাট পৌরসভা কতৃক সংস্কার ও মেরামত হয়েছে এবং সল্প সময়ের মধ্যে তার বর্তমান দুরবস্থার জন্য দায়ীদের যারা এসব জনগনের ট্যাক্স এবং সরকার কতৃক জনগণের জন্য বরাদ্দকৃত অর্থের কাজ তদারকি করে বুঝে নেবার দায়িত্বে ছিলেন তাদের জবাবদিহিতা এবং প্রয়োজনে আইনানুগ ব্যবস্থা গ্রহনের সদিচ্ছা প্রকাশ করছি।
২/ ড্রেনেজ ব্যবস্থা ও জলাবদ্ধতা নিরসনে অবকাঠামো নির্মাণ সহ শহরের মাঝ দিয়ে বয়ে চলা মধুমতী নদীর অংশের সৌন্দর্য বর্ধন ও রক্ষণাবেক্ষণ প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহনে সচেষ্ট হবো।
৩/ হতদরিদ্রদের জন্য সরকারী বরাদ্দ ও অন্যান্য বরাদ্দের সঠিক বন্টন নিশ্চিত করার ব্যাবস্থা গ্রহনে সচেষ্ট থাকবো।
৪/ অটোরিকশা এবং মেশিন চালিত রিক্সা ও তার গতি নিয়ন্ত্রণ এবং শহরের অভ্যন্তরে যত্রতত্র পার্কিং – স্ট্যান্ড উচ্ছেদ করে পৌর এলাকাকে অসহনীয় যানজট থেকে মুক্তি দেবার প্রয়োজনীয় ব্যবস্থা দ্রæত বাস্তবায়নের পদক্ষেপ গ্রহন করবো।
৫/ গ্রীষ্মকালীন পানি সংকট সমাধানের জন্য যতসামান্য যে স্থানীয় প্রাকৃতিক জলাশয় বা পুকুর আছে তা আবর্জনা মুক্ত করে ব্যবহার উপযোগী রাখার মতো দ‚রদর্শী চিন্তা এবং ইচ্ছাশক্তি নিয়ে এগিয়ে যাবার মতো মানসিকতা পোষণ করছি। যা আপদকালীন পানি সংকট সমাধানের পাশাপাশি পরিবেশ তথা মশার উপদ্রব ও বর্জ্রব্যাবস্থাপনা জন্য কার্যকর ও সহায়ক পদক্ষেপ হবে বহুলাংশে।
৬/ সা¤প্রদায়িক ও সামাজিক স¤প্রীতি বজায় রাখার জন্য সচেষ্ট এবং বঙ্গবন্ধুর অসা¤প্রদায়িক চেতনায় সোনার বাংলা বিনির্মাণে সদা নিয়োজিত থাকবো।
৭/ জনবসতি বৃদ্ধির কারণে খেলাধুলার মাঠের সংকট সব জায়গায় তারপরেও স্থানীয় ছোটবড় যে খেলাধুলার জায়গা অবশিষ্ট আছে তা শিশু-কিশোরদের খেলাধুলার জন্য যে উন্মুক্ত করে দেবো।
৮/ চুরি ছিনতাই আশংকাজনক ভাবে বৃদ্ধি পেয়েছে। এসমস্যা নিরসনে প্রশাসনকে সহায়তার পাশাপাশি সামাজিক সচেতনতা তৈরী করে এলাকার জনগণকে সম্পৃক্ত করে আধুনিক পাবলিক পুলিশিং ব্যবস্থা প্রনয়নের পদক্ষেপ গ্রহনের ইচ্ছা রাখি।
৯/ পৌরসভার উন্নয়ন বরাদ্দ সঠিক সুষ্ঠু ব্যাবহারে ওপেন টেন্ডারিং এবং মনিটরিংয়ে সর্বদা তৎপর থাকা নিশ্চিত করার ইচ্ছা রাখছি।
১০/ আচার ব্যাবহার ও অহিংস মানসিকতার পরিচয় দিয়ে প্রত্যেক পৌরবাসীর প্রাপ্য পৌরসেবা ও গোপালগঞ্জ পৌরসভার থেকে যেন নিশ্চিত হয় সেই ব্যাবস্থা গ্রহনের সকল পদক্ষেপ নিতে অঙ্গীকারবদ্ধ।
১১/ পৌরসভার নাগরিকদের যতসামান্য পৌরসেবার প্রয়োজন হয় তার জন্য পৌরকার্যালয়ের অধীনস্থ কর্মকর্তা কর্মচারীদের সেবা নিশ্চিত করণ সহ তাদের ব্যাবহার এবং কাজের জবাবদিহিতা আদায় করে নেবার ব্যাবস্থ প্রনয়নে সক্রিয় থাকবো।
১২/ অন্যায্যদাবী বা অন্যায়ের পক্ষপাত করে অন্যায়কে প্রশ্রয় প্রদানকারী কোন সিদ্ধান্ত পৌরবাসীর আমার থেকে পাবেনা।
১৩/ নিজ পৌর এলাকায় বিদ্যুৎ ব্যাবস্থার করুণ দশার জবাবদিহিতা আদায়ে বিদ্যুৎ কতৃপক্ষের কাছে জনগণের প্রতিনিধি হয়ে সাধারণের পক্ষে কথা বলার জন্য সর্বাগ্রে অবস্থান থাকবে।
১৪/ কিশোর গ্যাং এবং বেপরোয়া মোটরসাইকেল ও তাদের উশৃংখল কর্মকান্ড দমনে প্রশাসনিক ব্যাবস্থা গ্রহন সহ জনসচেতনতা সৃষ্টি ও প্রতিহত করার মতো সাহস নিয়ে দমন করার সব ব্যাবস্থা গ্রীহিত হবে।
১৫/ পরিকল্পিত নগরায়নে মেধাবী, শিক্ষিত, চৌকস ও কৌশলী ব্যাক্তিবর্গের পরামর্শক্রমে সুসজ্জিত ও পরিকল্পিত গোপালগঞ্জ নগরী গঠনে প্রয়োজনীয় পদক্ষেপ বাস্তবায়নের ব্যাবস্থা নিশ্চিত হবে।
১৬/ মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা এবং জননেতা শেখ ফজলুল করিম সেলিম (এম.পি.) মহোদয় যে বিশ্বাস নিয়ে জনপ্রতিনিধি নির্বাচনের গুরুদায়িত্ব পৌরবাসীর উপর ছেড়ে দিয়েছেন সেই বিশ্বাস ও মর্যাদা সমুন্নত রাখতে এবং পৌরবাসীর আস্থার প্রতিফলান করতে সর্বদা বদ্ধপরিকর থাকবো।
এ সময় গোপালগঞ্জ পৌর নির্বাচনে সকলের কাছে জগ প্রতিকে ভোট চায় মেয়র প্রর্থী মৃনাল কান্তি রায় চৌধুরী পপা। ####

পোস্টটি শেয়ার কারুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিজ্ঞাপনঃ

রাজনীতি

অপরাধ ও দুর্নীতি

© ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed By Mak Institute of Design |