ডেইলি তালাশ
ডেইলি তালাশ এ আপনাদের স্বাগতম। সময়ের সাথে সবার আগে বস্তুনিষ্ঠ সত্য সংবাদ পেতে আমাদের ওয়েভ-সাইট সাবস্ক্রাইব করে রাখুন।
গোপালগঞ্জ জাতীয় আইনগত সহায়তা দিবস পালিত

গোপালগঞ্জ জাতীয় আইনগত সহায়তা দিবস পালিত

গোপালগঞ্জ প্রতিনিধি >>> বিনা খরচে নিন আইনি সহায়তা শেখ হাসিনার সরকার দিচ্ছে এই নিশ্চয়তা। এই প্রতিপাদ্য কে সামনে রেখে আজকে দেশব্যাপী জাতীয় আইনগত সহায়তা দিবস-২০২২ উদযাপিত হচ্ছে। এরই ধারা বাহিকতায় নানা কর্মসূচীর মাধ্যমে আজকের এই দিবসটি উদযাপন করেছে গোপালগঞ্জ জেলা লিগাল এইড।


আজ বৃহস্পতিবার সকাল ১০ টায় গোপালগঞ্জ চীপ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট কনফারেন্স রুমে গোপালগঞ্জ জেলার বিচার বিভাগের প্রধান জেলা ও দায়রা জজ অমিত কুমার দে’র সভাপতিত্বে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।


এসময় গোপালগঞ্জ জেলা প্রশাসক সাহিদা সুলতানা, চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মোঃ সাহাদাত হোসেন ভূইয়া, পুলিশ সুপার আয়েশা সিদ্দিকা, অতিরিক্ত জেলা ও দায়রা জজ মোঃ আব্বাস উদ্দিন, সিনিয়র চীপ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট অমিত কুমার বিশ্বাস, সিনিয়র চীপ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট শরিফুর রহমান, সিভিল সার্জন ডাঃ নিয়াজ মাহামুদ, সাবেক পৌর মেয়র কাজী লিয়াকত আলী, জেল সুপার মোঃ ওবায়দুর হোসেন, জেলা আইনজীবী সমিতি সভাপতি সুনিল কুমার দাস, সম্পাদক এম জুলকদর রহমান এবং প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিক বৃন্দ’সহ অনেকে উপস্থিত ছিলেন।


এর আগেএকটি বর্ণাঢ্য র‌্যালি গোপালগঞ্জ জজ কোর্ট থেকে শুরু করে শহরের বিভিন্ন গুরুত্বপূর্ন সড়ক প্রদক্ষিন করে চীপ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালত ভবনের সামনে গিয়ে শেষ হয়। ###

পোস্টটি শেয়ার কারুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিজ্ঞাপনঃ

রাজনীতি

অপরাধ ও দুর্নীতি

© ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed By Mak Institute of Design |