ডেইলি তালাশ
ডেইলি তালাশ এ আপনাদের স্বাগতম। সময়ের সাথে সবার আগে বস্তুনিষ্ঠ সত্য সংবাদ পেতে আমাদের ওয়েভ-সাইট সাবস্ক্রাইব করে রাখুন।
গোপালগঞ্জে বিচারকের অপসারণ দাবীতে বিক্ষোভ সমাবেশ ও অবস্থান কর্মসূচী

গোপালগঞ্জে বিচারকের অপসারণ দাবীতে বিক্ষোভ সমাবেশ ও অবস্থান কর্মসূচী

গোপালগঞ্জ প্রতিনিধি >>>গোপালগঞ্জ বিজ্ঞ নারী ও শিশু নির্যাতন দমন (বিশেষ ট্রাইবুনাল) বিচারক আলমাস হোসেন মৃধার অপসারণ দাবীতে বিভ সমাবেশ ও অবস্থান কর্মসূচী করেছে গোপালগঞ্জ আইনজীবী সমিতি ও সকল এডভোকেটগণ।
আজ রবিবার সকাল ক্ষো১০ টায় জেলা দায়রা ও জজ আদালত প্রাঙ্গণে এ বিক্ষোভ সমাবেশ ও অবস্থান কর্মসূচী করেন তারা। সমাবেশে বিচারকের অপসারণ দাবীতে বিভিন্ন গান দেয় আইনজীবীগণ।


এসময় বক্তব্য রাখেন আইনজীবী সমিতির সভাপতি এডভোকেট সুনিল কুমার দাস, সম্পাদক এডভোকেট আলহাজ্ব এম জুলকদর রহমান, সাবেক সভাপতি এডভোকেট আতিয়ার রহমান মুন্সি, সাবেক সভাপতি এডভোকেট এমএম নাছিম আহম্মেদ, সাবেক পিপি এডভোকেট আব্দুল হালিম, এপিপি এডভোকেট আমিনুল হোসেন বিশ্বাস লাভলু, এডভোকেট কাজী মিজবাহ উদ্দিন, এডভোকেট ফরিদ হাজরা, এডভোকেট কামাল হোসেন, এডভোকেট সামচুর রহমান লিটু, এডভোকেট সামছুর নাহার, এডভোকেট সর্বরী মন্ডল, এডভোকেট ফিরোজা বেগম প্রমুখ।


বক্তারা বলেন, বিজ্ঞ নারী ও শিশু নির্যাতন ট্রাইবুনালের বিচারক আলমাস হোসেন মৃধা আগামী ৩দিনের মধ্যে অপসারণ না করলে আমরা কঠোর আন্দলনে যাবো। মামলার বাদীগণকে কুরুচিকর প্রশ্ন করায় আইনজীবী সমিতির সকলে ক্ষিপ্ত হয়ে বিচারক আলমাস হোসেন মৃধার অপসারণ দাবীতে বিক্ষোভ সমাবেশ ও অবস্থান কর্মসূচী করে আইনজীবীগণ।

পোস্টটি শেয়ার কারুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিজ্ঞাপনঃ

রাজনীতি

অপরাধ ও দুর্নীতি

© ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed By Mak Institute of Design |