ডেইলি তালাশ
ডেইলি তালাশ এ আপনাদের স্বাগতম। সময়ের সাথে সবার আগে বস্তুনিষ্ঠ সত্য সংবাদ পেতে আমাদের ওয়েভ-সাইট সাবস্ক্রাইব করে রাখুন।
গোপালগঞ্জে নির্বাচনী পরবর্তী সহিংসতায় আহত-৩

গোপালগঞ্জে নির্বাচনী পরবর্তী সহিংসতায় আহত-৩

গোপালগঞ্জ প্রতিনিধি : গোপালগঞ্জ সদর উপজেলার উরফি ইউনিয়ন পরিষদ নির্বাচনের পরবর্তী সহিংসতায় ৩জন আহত হয়েছে। নির্বাচনে হেরে যাওয়া ইকবাল গাজী লোকজন অপর প্রর্থী নাইচ গাজীর বাড়িতে হামলা করে নাইচ গাজী (৩৫)সহ ৩জনকে কুপিয়ে ও পিটিয়ে গুরুত্বর আহত করেছে। অপর দুইজন নাইচ গাজীর মা নুর জাহান গাজী (৫৫) ও ভাই মাছুম গাজী (২৭)।
আজ বৃহস্পতিবার সকাল ১০টায় ইকবাল গাজী তার লোকজন নিয়ে ডুমদিয়া গ্রামে নাইচ গাজীর বাড়িতে হামলা করে বাড়ি ঘর ভাংচুর এবং তাদের কুপিয়ে ও পিটিয়ে গরুত্বর আহত করে।


নাইচ গাজীর বাবা বীর মুক্তিযোদ্ধা দাউদুর রহমান গাজী বলেন, আমার ছেলে ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রর্থীতায় নির্বাচন করে। নির্বাচনে প্রতিপক্ষ ইকবাল গাজী ও আমার ছেলে নাইচ গাজী দুইজনেই হেরে যায়। ইকবাল গাজী নির্বাচনে হেরে গিয়ে আমার ছেলেকে দোষারফ করে। নির্বাচনকে কেন্দ্র করে আজ আমার বাড়ি ইকবাল গাজী নেতৃত্বে জসিম গাজী, অসিম গাজী, সোহেল গাজী,ইমরান গাজী, রোহান গাজী, ইনছান খান, হামজাসহ প্রায় ২০ থেকে ২৫জনের একটি সন্ত্রাসী গ্রæপ হামলা চালায়। আমার ছেলে নাইচ গাজীকে কুপিয়ে মারাত্বক আহত করে।


তিনি আরও বলেন, আজ আমার বাড়িতে এতিমদের নিয়ে একটি দোয়া মাহফিলের আয়োজন করা হয়। হামলার সময় এতমিদের জন্য রান্না করা সব খাবার নষ্ট করে ফেলে হামলাকারীরা।


গোপালগঞ্জ সদর থানার এসআই ইকবাল হোসেন বলেন, নির্বাচনকে কেন্দ্র করে দুই পক্ষের পূর্বে থেকে শত্রæতা রয়েছে। আজ নাইচ গাজীর বাড়িকে এতিম ও মওলানাদের নিয়ে মিলাদ এবং খাওয়াদাওয়ার অনুষ্ঠান করতেছিল। এসময় ইকবাল গাজী লোকজন নিয়ে হামলা করে ৩জনকে গুরুত্বর আহত করে। এঘটনায় ইকবাল গাজীসহ ৫জনকে আটক করা হয়েছে।

পোস্টটি শেয়ার কারুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিজ্ঞাপনঃ

রাজনীতি

অপরাধ ও দুর্নীতি

© ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed By Mak Institute of Design |