ডেইলি তালাশ
ডেইলি তালাশ এ আপনাদের স্বাগতম। সময়ের সাথে সবার আগে বস্তুনিষ্ঠ সত্য সংবাদ পেতে আমাদের ওয়েভ-সাইট সাবস্ক্রাইব করে রাখুন।
গোপালগঞ্জে নাতীকে স্কুলে এগিয়ে দিতে গিয়ে প্রতিপক্ষের হামলায় ৭০ বছরের বৃদ্ধা আহত

গোপালগঞ্জে নাতীকে স্কুলে এগিয়ে দিতে গিয়ে প্রতিপক্ষের হামলায় ৭০ বছরের বৃদ্ধা আহত

গোপালগঞ্জ প্রতিনিধি : গোপালগঞ্জ সদর উপজেলায় নিজড়া গ্রামে প্রথম শ্রেনীর ছাত্র তাজবির সরদার (৭) কে স্কুলে এগিয়ে দিতে গিয়ে প্রতিপক্ষ হান্নান সরদারের মারপিটে আলেয়া বেগম (৭০) আহত হয়। পরে তাকে এলাকাবাসী ও স্বজনরা উদ্ধার করে গোপালগঞ্জ ২৫০ শয্য জেনারেল হাসপাতালে ভর্তি করে।


গত বুধবার সকাল ৯টায় নিজড়া গ্রামে বাড়ি থেকে নাতীকে স্কুলে দিতে গেলে এ মারপিটের ঘটনা ঘটে। নাতী তাজবির সরদার ৫২নং পশ্চিম নিজড়া সরকারী প্রথমিক বিদ্যালয়ের প্রথম শ্রেনীর ছাত্র।


বৃদ্ধার ছেলের বউ খাদিজা বেগম বলেন, আমার ছেলে তাজবির সরদার ও হান্নান সরদারের ছেলে রোহান সরদার দ্জুনেই প্রথম শেনীর ছাত্র। স্কুলে দুইজনে মারামারি করে। আমার ছেলে তাজবির মার খেয়ে এসে আমাকে বললে আমি হান্নানের বাড়িতে গিয়ে বিচার দেই। আমার ছেলেকে মারার বিচার না দিয়ে তাদের জায়গা দিয়ে আমার ছেলেকে স্কুলে যেতে নিষেধ করে। পরে গতকাল সকালে আমার বৃদ্ধা শাশুরী আমার ছেলেকে স্কুলে এগিয়ে দিতে গেলে পথে আমার ছেলেকে ও আমার শাশুরীকে মারপিট করে গুরুত্বর আহত করে। পরে আমরা খবর পেয়ে তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করি। এঘটনায় বৌলতলী তদন্ত কেন্দ্রে একটি অভিযোগ দায়ের করি।


অভিযোগ তদন্তকারী কর্মকর্তা এএসআই পলক কুমার বাড়–রী বলেন, অভিযোগ পেয়ে আমি ঘটনাাস্থনে গিয়েছিলাম। বৃদ্ধা মহিলা ও ৭ বছরের বাচ্চাকে মারপিটের ঘনটার সত্যতা পেয়েছি। পরবর্তী আইনানুগ ব্যাবস্থা নেওয়া হবে।###

পোস্টটি শেয়ার কারুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিজ্ঞাপনঃ

রাজনীতি

অপরাধ ও দুর্নীতি

© ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed By Mak Institute of Design |