ডেইলি তালাশ
ডেইলি তালাশ এ আপনাদের স্বাগতম। সময়ের সাথে সবার আগে বস্তুনিষ্ঠ সত্য সংবাদ পেতে আমাদের ওয়েভ-সাইট সাবস্ক্রাইব করে রাখুন।
গোপালগঞ্জে জমি দখল করাকে কেন্দ্র করে বাড়িঘর ভাংচুর ও মারপিটে আহত-৩

গোপালগঞ্জে জমি দখল করাকে কেন্দ্র করে বাড়িঘর ভাংচুর ও মারপিটে আহত-৩

গোপালগঞ্জ প্রতিনিধি : গোপালগঞ্জে জমি দখল করাকে কেন্দ্র করে বাড়িঘর ভাংচুর ও মারপিটে মা মেয়েসহ ৩জন গুরুত্বর আহত হয়ে হাসপাতালে ভর্তি রয়েছে। অহত ৩ জন শহরের ইসলামপাড়ার লিটু কাজীর স্ত্রী বুলবুলী বেগম (৪৫) তার কন্য শিল্পী খানম (২৫) ও মালা খানম(২২)।
গতকাল শুক্রবার সকাল ১০টায় গোপালগঞ্জ শহরের ইসলামপাড়ায় লিটু কাজী বাড়িতে এ হামলা ও বাড়িঘর ভাংচুর করে প্রতিপক্ষ রহমান সিকদার। এ ব্যাপারে গোপালগঞ্জ সদর থানায় বুলবুল বেগম বাদি হয়ে ৭ জনকে বিবাদী করে একটি অভিযোগ করেছে ।
আহত বুলবুলী বেগম বলেন, গোপালগঞ্জ শহরের ইসলামপাড়া আমাদের ক্রয়কৃত জমিতে আমাদের একটি টিনসেট ঘর হয়েছে। আমাদের সেই জমি দখলের জন্য একই গ্রামের রহমান সিকদার তার সন্ত্রাসী বাহিনি দিয়ে আমাদের বিভিন্ন হুমকি দিয়ে আসছিল। শুক্রবার সকাল ১০টায় হঠাৎ রহমান সিকদার ও তার ছেলে শামিম সিকদার, নাসিম সিকদারসহ অজ্ঞাত ১৫ থেকে ২০ জন ব্যাক্তি আমার বাড়িতে হামলা চালায়। এ সময় আমরা বাধা দিলে আমাকে ও আমার মেয়ে শিল্পী খানম এবং মালা খানমকে মারপিত করে গুরুত্বর আহত করে। আমার মেয়ে শিল্পীকে সন্ত্রাসীরা এলোপাথারী ভাবে মারপিট করে ডান হাত ভেঙ্গে ফেলেছে।
গোপালগঞ্জ থানার অভিযোগ তদন্তকারী কর্মকর্তা এসআই শেখ আহদুজ্জামান বলেন, এব্যাপারে অভিযোগ হয়েছে। তদন্ত সাপক্ষে আইনগত ব্যাবস্থা নেওয়া হবে।

পোস্টটি শেয়ার কারুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিজ্ঞাপনঃ

রাজনীতি

অপরাধ ও দুর্নীতি

© ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed By Mak Institute of Design |