ডেইলি তালাশ
ডেইলি তালাশ এ আপনাদের স্বাগতম। সময়ের সাথে সবার আগে বস্তুনিষ্ঠ সত্য সংবাদ পেতে আমাদের ওয়েভ-সাইট সাবস্ক্রাইব করে রাখুন।
গোপালগঞ্জে কিশোর গ্যাংয়ের হামলায় কলেজ ও স্কুল ছাত্র আহত

গোপালগঞ্জে কিশোর গ্যাংয়ের হামলায় কলেজ ও স্কুল ছাত্র আহত

গোপালগঞ্জ প্রতিনিধি >>> গোপালগঞ্জে কিশোর গ্যাংয়ের হামলায় বঙ্গবন্ধু কলেজের ২য় বর্ষের ছাত্র রানা মোল্লা (১৮) ও শেখ রাসের স্কুলের ছাত্র ইমাম হোসেন (১৫) গুরুতর আহত হয়েছে। আহত দুই ছাত্রকে পথচারীরা উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে। আহত রানা মোল্লা ঘোষেরচর গ্রামের ফুলমিয়া ছেলে ও ইমাম হোসেন কোটালিপাড়া দক্ষিনপাড় গ্রামের হাবিবুর শেখের ছেলে।
গতকাল বুধবার বিকালে গোপালগঞ্জ কোর্ট চত্বর এলাকায় এ হামলার ঘটনা ঘটে। এ ব্যাপারে কলেজ ছাত্র রানা মোল্লার পিতা ফুলমিয়া মোল্লা বাদী হয়ে গোপালগঞ্জ সদর থানায় একটি অভিযোগ দায়ের করে।


কলেজ ছাত্র রানা মোল্লা বলেন, আমি কলেজ ছুটির পরে কোর্টে যাই, আমার এক ভাইয়ের মামলার তারিখ জানতে। কোর্ট চত্বর থেকে বের হয়ে বাড়ি দিকে রওনা হলে শহরের মিয়াপাড়ার নজরুলের ছেলে সোহাগের হুকুমে হুমায়ুনের ছেলে আতিক ও সাদিক, মামুনের ছেলে আলিফসহ ১৫ থেকে ২০ জনের একটি দল আমাদের উপর হামলা করে। তাদের হাতে থাকা রাম’দা সহ দেশীয় অস্ত্রসস্ত্র দিয়ে আমাদের কুপিয়ে ও পিটিয়ে মারাত্বক জখম করে। এসময় পথচারীরা এগিয়ে আসলে তারা পালিয়ে যায়। পরে পথচারীরা আমাদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে।


গোপালগঞ্জ সদর থানার এসআই গনেশ বিশ্বাস বলেন, আমি হাসপাতালে গিয়ে রোগীকে দেখে আসছি। বাদী আসামীদের ঠিকানা ভালভাবে জানে না। তাদের নাম ঠিকানা সঠিকভাবে সনাক্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।###

পোস্টটি শেয়ার কারুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিজ্ঞাপনঃ

রাজনীতি

অপরাধ ও দুর্নীতি

© ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed By Mak Institute of Design |