ডেইলি তালাশ
ডেইলি তালাশ এ আপনাদের স্বাগতম। সময়ের সাথে সবার আগে বস্তুনিষ্ঠ সত্য সংবাদ পেতে আমাদের ওয়েভ-সাইট সাবস্ক্রাইব করে রাখুন।
গোপালগঞ্জে আ.লীগ নেতার নামে মামলা : প্রতিবাদে সংবাদ সম্মেলন ও মানববন্ধন

গোপালগঞ্জে আ.লীগ নেতার নামে মামলা : প্রতিবাদে সংবাদ সম্মেলন ও মানববন্ধন

গোপালগঞ্জ প্রতিনিধি >>> গোপালগঞ্জের কাশিয়ানী উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোক্তার হোসেনের নামে সংবাদ প্রকাশ এবং মামলার প্রতিবাদে মানববন্ধন কর্মসূচী ও সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

রোববার (৫ জুন) বেলা ১১ টায় উপজেলার রামদিয়া-ঘৃতকান্দি সড়কে উপজেলা আওয়ামী লীগ ও সহযোগি সংগঠনের ব্যানারে ঘন্টাব্যাপী এ মানববন্ধন কর্মসূচী পালন করা।

এতে ব্যানার-ফেস্টুন ও প্লেকার্ড নিয়ে উপজেলা আওয়ামী লীগ, বিভিন্ন ইউনিয়ন আওয়ামী লীগ ও সহযোগি সংগঠনের নেতাকর্মী, মুক্তিযোদ্ধাসহ কয়েক হাজার নারী-পুরুষ অংশ নেন।

মামলা প্রত্যাহারের দাবিতে মানববন্ধনে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কাজী জাহাঙ্গীর আলম, যুগ্ম সাধারণ সম্পাদক শরাফত হোসেন লাবলু, যুবলীগ নেতা আমিরুজ্জামান মিয়া, ছাত্রলীগের সভাপতি আজাদ হোসেন মৃধা, আনোয়ার হোসেন আনু, ইউপি চেয়ারম্যান দেবদুলাল বিশ^াস, ইমরুল হাসান মিয়া, জাহিদুল মিয়া, রবীন্দ্রনাথ বিশ^াস প্রমুখ।

পরে একই স্থানে সংবাদ সম্মেলন করেন আওয়ামী লীগ নেতা বীর মুক্তিযোদ্ধা মো. মোক্তার হোসেন।

এ সময় তিনি বলেন, একটি কুচক্রী মহল আমার রাজনৈতিক সুনাম ক্ষুন্ন করতে আমার বিরুদ্ধে নানা ধরণের ষড়যন্ত্রে লিপ্ত রয়েছে। রাজনৈতিক ও সামাজিকভাবে হেয় করার হীন উদ্দেশ্যে আমাকে জড়িয়ে ও আমার ছবি ব্যবহার করে কতিপয় সাংবাদিকদের কাছে ভিত্তিহীন তথ্য পরিবেশন করে সংবাদ প্রকাশ করেছেন। কানন বালা গাইন নামে এক হিন্দু নারীকে প্রভাবিত করে আমার নামে মিথ্যা মামলা করিয়েছেন। কিন্তু আদৌও ওই নারীর সাথে আমার কোন বিষয় নিয়ে দ্ব›দ্ব বা বিরোধ নেই। সরকারি কলেজের জমি নিয়ে কলেজের সাথে তার বিরোধ। সেখানে আমাকে অহেতুক মামলায় জড়িয়ে মানহানি ও হয়রানি করার চেষ্টা করছেন ওই নারী। আমি ষড়যন্ত্রমূলক মামলা প্রত্যাহার ও প্রকৃত ঘটনা উদঘাটনের জন্য প্রশাসনের হস্তক্ষেপ কামনা করছি।

আওয়ামী লীগ নেতা বীর মুক্তিযোদ্ধা মোক্তার হোসেনের নামে করা মামলা দ্রæত প্রত্যাহার করতে হবে। ঘটনার সাথে জড়িতদের বিচারের আওতায় আনতে হবে। অন্যথায় কঠোর কর্মসূচীর হুঁশিয়ারি দেন আ.লীগের নেতাকর্মীরা। ###

পোস্টটি শেয়ার কারুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিজ্ঞাপনঃ

রাজনীতি

অপরাধ ও দুর্নীতি

© ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed By Mak Institute of Design |