ডেইলি তালাশ
ডেইলি তালাশ এ আপনাদের স্বাগতম। সময়ের সাথে সবার আগে বস্তুনিষ্ঠ সত্য সংবাদ পেতে আমাদের ওয়েভ-সাইট সাবস্ক্রাইব করে রাখুন।
কোটাল পাড়ায় অপহরনের ৪দিন পর দশম শ্রেনীর ছাত্রী উদ্ধার

কোটাল পাড়ায় অপহরনের ৪দিন পর দশম শ্রেনীর ছাত্রী উদ্ধার

হেমন্ত বিশ্বাস গোপালগঞ্জ প্রতিনিধি >>> গোপালগঞ্জের কোটালি পাড়া উপজেলায় অপহরনের ৪দিন পর উদ্ধার হলো দশম শ্রেনীর শির্ক্ষার্থী রিতু গোলদার(১৪)। রিতু গোলদার কোটালি পাড়া উপজেলার লোহারংক গ্রামের রামদাস গোলদারের মেয়ে। সে মাঝ বাড়ী সরকারী টেক্সটাইল ভোকেশনাল ইন্সটিটিউট এর ড্রেস মেকিং ট্রেডের দশম শ্রেনীর ছাত্রী।
গতকাল মঙ্গলবার (২৮ই জুন) রাত ১১টায় হিরন ইউনিয়নের চেয়ারম্যান মাজারুল আলম পান্না’র বাড়ি থেকে উদ্ধার করে কোটালি পাড়া থানা পুলিশ।
কোটালি পাড়া থানার এস আই আব্দুল করিম বলেন, গত ২৪ই জুন রাত আনুমানিক ৩টার সময় লোহারংক গ্রামের রামদাস গোলদারের মেয়ে রিতু গোলদার প্রকৃতি কডাকের সাড়ায় ঘর থেকে বের হলে একই গ্রামের ইসহাক দাড়িয়া ছেলে মাছুদ দাড়িয়া (২৩) সহ ২/৩ জনতা কে অপহরন করে। আমরা অভিযোগ পেয়ে গত কাল রাত ১১টায় হিরন ইউনিয়ন চেয়ারম্যানের বাড়িতে আছে জানতে পেরে সেখান থেকে মেয়ে কে উদ্ধার করি।এ ব্যাপরে মেয়ের বাবা রামদাস গোলদার বাদী হয়ে একটি অপহরন মামলা করেছে। আসামি পলাতক হয়েছে, তাকে গ্রেফতারের চেষ্টা চলছে।
এব্যাপারে হিরন ইউপি চেয়ারম্যান মাজারুল আলম পান্না বলেন, মেয়ের বাবা রামদাস গোলদার আমাকে জানালে আমি মাসুদ দারিয়ার পরিবারকে রামদাসের মেয়ে কে হাজির করতে বলি। তখন মেয়েকে তার আত্মীয় মাধ্যমে আমার বাড়িতে দিয়ে যায়। পরে আমি কোটালি পাড়া থানা পুলিশকে খবর দিলে পুলিশ আমার বাড়ি থেকে নিয়ে যায়।###

পোস্টটি শেয়ার কারুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিজ্ঞাপনঃ

রাজনীতি

অপরাধ ও দুর্নীতি

© ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed By Mak Institute of Design |