ডেইলি তালাশ
ডেইলি তালাশ এ আপনাদের স্বাগতম। সময়ের সাথে সবার আগে বস্তুনিষ্ঠ সত্য সংবাদ পেতে আমাদের ওয়েভ-সাইট সাবস্ক্রাইব করে রাখুন।
কুড়িগ্রামে গত ২৪ ঘণ্টায় বিভিন্ন মামলার ২২ আসামী গ্রেফতার

কুড়িগ্রামে গত ২৪ ঘণ্টায় বিভিন্ন মামলার ২২ আসামী গ্রেফতার

কুড়িগ্রাম প্রতিনিধি >>> কুড়িগ্রামে গত ২৪ ঘণ্টায় ২২ জন আসামীকে গ্রেফতার করেছে পুলিশ। জেলা পুলিশ ও জেলার বিভিন্ন থানায় অভিযান চালিয়ে আসামিদের গ্রেফতার করা হয়।গ্রেফতারকৃতরা মাদক ও ওয়ারেন্টভুক্তসহ বিভিন্ন অপরাধের আসামি। এছাড়াও ইয়াবা, হেরোইন ও গাঁজা উদ্ধার করা হয়েছে।

মঙ্গলবার (৩০ আগস্ট) সকালে এ তথ্য জানিয়েছেন কুড়িগ্রাম জেলা পুলিশ। জেলা পুলিশ জানায়, পুলিশ সুপারের নির্দেশনায় অভিযান চালিয়ে জিআর মামলার ওয়ারেন্টে ০৮ জন আসামিকে গ্রেফতার করা হয়। এদের মধ্যে উলিপুর থানায় তিনজন, নাগেশ্বরী থানায় দুইজন, রৌমারী থানায় দুইজন ও কচাকাটা থানায় একজন। 

এছাড়াও সিআর ওয়ারেন্ট মূলে দুইজন আসামীকে গ্রেফতার করা হয়। রৌমারী থানায় একজন, কচাকাটা থানায় একজন, সাজা ওয়ারেন্ট মূলে দুইজন, নিয়মিত মামলায় নয়জন ও পূর্বের অনান্য মামলায় একজনসহ গত ২৪ ঘন্টায় মোট ২২ জন আসামীকে গ্রেফতার করেছে পুলিশ। মাদক বিরোধী অভিযানে রৌমারী থানায় ৪২০ পিস ইয়াবা, সদর থানায় ২০ গ্রাম হিরোইন, ৪৩ গ্রাম গাঁজা ও ৪১ পিস ইয়াবা উদ্ধার করা হয়। 

কুড়িগ্রাম পুলিশ সুপার আল আসাদ মো. মাহফুজুল ইসলাম বলেন, জেলার আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে অভিযান চলমান রয়েছে। গত ২৪ ঘণ্টায় অভিযান চালিয়ে মাদক ও ওয়ারেন্টসহ বিভিন্ন অপরাধে ২২ জন আসামিকে গ্রেফতার করা হয়েছে। এ অভিযান অব্যাহত থাকবে।

মাদক নির্মূলে বিশেষ অভিযান বাড়ানো হবে। বিভিন্ন সময়ে সংগঠিত অপরাধে জড়িত নাগরিকদের আইনের আওতায় আনার লক্ষ্যে সার্বক্ষনিকভাবে কাজ করে যাচ্ছে পুলিশ।@@@

পোস্টটি শেয়ার কারুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিজ্ঞাপনঃ

রাজনীতি

অপরাধ ও দুর্নীতি

© ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed By Mak Institute of Design |