ডেইলি তালাশ
ডেইলি তালাশ এ আপনাদের স্বাগতম। সময়ের সাথে সবার আগে বস্তুনিষ্ঠ সত্য সংবাদ পেতে আমাদের ওয়েভ-সাইট সাবস্ক্রাইব করে রাখুন।
কিশোরগঞ্জ উপজেলা রিপোর্টার্স ইউনিটির অভিষেক ও গুণিজন সংবর্ধণা অনুষ্ঠিত

কিশোরগঞ্জ উপজেলা রিপোর্টার্স ইউনিটির অভিষেক ও গুণিজন সংবর্ধণা অনুষ্ঠিত

কাওছার হামিদ ,কিশোরগঞ্জ (নীলফামারী):- উপজেলা রিপোর্টার্স ইউনি,কিশোরগঞ্জ,নীলফামারী ২০২১ ও ২০২২ইং সালের নবগঠিত কার্যনির্বাহী কমিটির অভিষেক ও গুণিজন সংবর্ধণা অনুষ্ঠান শুক্রবার বিকাল ৩টায় উপজেলা নজরুল পরিষদ হলরুমে অনুষ্ঠিত হয়েছে।

সংগঠনের সভাপতি আব্দুল মান্নানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শাহ মোঃ আবুল কালাম বারী পাইলট,চেয়ারম্যান উপজেলা পরিষদ,কিশোরগঞ্জ,নীলফামারী। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নূরে আলম সিদ্দিকী, সভাপতি জেলা রিপোর্টার্স ইউনিটি,নীলফামারী,এম,আর আল আমিন, সাধারন সম্পদক, জেলা রিপোর্টার্স ইউনিটি,নীলফামারী। বরেণ্য অতিথি হিসেবে বক্তব্য রাখেন মোঃ হোসেন শহীদ সোহরাওয়ার্দি গ্রেনেড বাবু, চেয়ারম্যান ৬নং কিশোরগঞ্জ ইউনিয়ন পরিষদ,নীলফামারী, বাবুল আনোয়ার, সহকারী অধ্যাপক, কবি,প্রবন্ধকার ও শিশু সাহিত্যিক, মোঃ আজহারুল ইসলাম আল আজাদ, প্রধান শিক্ষক, কবি সাহিত্যিক ও নাট্যকার,সংক্ষিপ্ত বক্তব্য রাখেন বিশ্বসেরা কবি ড. জাহাঙ্গীর আলম রুস্তমের পিতা বিডি নীয়ালা নিউজের চেয়ারম্যান ও প্রাক্তন প্রধান শিক্ষক রফিকুল ইসলাম, জেলা রিপোর্টার্স ইউটির সদস্য জুলেয় শাহ,উত্তর দুরাকুটি ময়দান পাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আনারুল ইসলাম,মাগুড়া খামাত পাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারি শিক্ষক আজাদুল করিম আজাদ, কবি প্রকাশ চন্দ্র রায়,রিপোর্টার্স ইউনিটির সভাপতি আব্দুল মান্নান,সহ-সভাপতি কাওছার হামিদ,কিশোরগঞ্জ রিপোর্টার্স ক্লাবের সাধারণ সম্পাদক সামসুজ্জামান সুমন।

উপস্থিত ছিলেন নবগঠিত কমিটির সাধারন সম্পাদক আনোয়ার হোসেন,প্রচার ও প্রকাশনা সম্পাদক সোহানুর রহমান সোহান। অনুষ্ঠানের শুরুতে অথিতিদের আসন গ্রহন শেষে পবিত্র কোরআন ও গীতা পাঠের মাধ্যমে অনুষ্ঠান শুরু হয়। উপজেলা রিপোর্টার্স ইউটির নবগঠিত কমিটির সদস্যদের ব্যাচ পরিধান করে বরণ করে নেন অথিতিবৃন্দ। উক্ত অনুষ্ঠানে সংবর্ধনা পেলেন যারা সফল রাজনীতিবিদ হিসেবে বিশেষ অবদান রাখায়, শাহ আবুল কালাম বারী পাইলট, নবনির্বাচিত চেয়াম্যান ও সমাজসেবায় বিশেষ অবদান রাখায় মোঃ হোসেন শহীদ সোহরাওয়ার্দি গ্রেনেড বাবু,বিশ্বসেরা কবি হিসেবে বিশেষ অবদান রাখায় ড. জাহাঙ্গীর আলম রুস্তম, প্রবন্ধকার ও শিশু সাহিত্যিকের উপর বিশেষ অবদান রাখায়, লিরিক সম্্রাট কবি বাবুল আনোয়ার,সাহিত্যি ও নাটকের উপর বিশেষ অবদান রাখায় কবি মোঃ আজহারুল ইসলাম আল আজাদ।

পরে বরেণ্য অতিথিদের মাঝে সম্মানণা স্বারক ও সনদ পত্র তুলে দেন সংগঠনের সদস্যবৃন্দ। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন বাড়িমধুপুর সরকাররি প্রাথমিক বিদ্যালয়ের সহকারি শিক্ষক রুহুল আমিন প্রমূখ।

পোস্টটি শেয়ার কারুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিজ্ঞাপনঃ

রাজনীতি

অপরাধ ও দুর্নীতি

© ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed By Mak Institute of Design |