ডেইলি তালাশ
ডেইলি তালাশ এ আপনাদের স্বাগতম। সময়ের সাথে সবার আগে বস্তুনিষ্ঠ সত্য সংবাদ পেতে আমাদের ওয়েভ-সাইট সাবস্ক্রাইব করে রাখুন।
কিশোরগঞ্জে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত

কিশোরগঞ্জে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত

কিশোরগঞ্জ(নীলফামারী)>> সারাদেশের নেয় নীলফামারীর বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে যথাযোগ্য মর্যাদার সহিত মহান একুশে ফেব্রæয়ারী ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত হয়েছে।


দিবসটি উপলক্ষে ড: আসাদুর রহমান কলেজ নানা কর্মসুচি পালন করে কর্মসুচির মধ্যে শহীদদের প্রতি শ্রদ্ধা জানিয়ে তাদের রুহের মাগফেরাত কামনা করে দোয়া মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। অত্র কলেজের অধ্যক্ষ মাহবুবার রহমান শাহ এর সভাপতিত্বে বক্তব্য রাখেন প্রভাষক ওয়াহেদুজ্জান স্বপন,শরীফাবাদ সরকারি প্রাথমিক বিদ্যালয় রচনা প্রতিযোগিতা,চিত্রাংকন ও শহীদদের রুহের মাগফেরাত কামনা করে দোয়া ও আলোচনা সভায় অংশ নেয় অত্র বিদ্যালয়ের সভাপতি অনন্ত রায়, প্রধান শিক্ষক আইয়ুব আলী,গাড়াগ্রাম সরকারি প্রাথমিক বিদ্যালয়ে শহীদ মিনারে পূস্পস্তবক অর্পনের মধ্য দিয়ে নানা কর্মসুচি পালন করেন। সয়রাগন্ধা সরকারি প্রাথমিক বিদ্যালয়ে যথা যোগ্য মর্যাদার সহিত মহান একুশে ফেব্রæয়ারী ও আন্তর্জাতি মাতৃভাষা দিবস পালন করেন। দিবসটি উপলক্ষ্যে বিদ্যালয় শহীদ মিনারে পুস্পমাল্য অর্পনের মধ্য দিয়ে শহীদদের প্রতি শ্রদ্ধা জ্ঞাপন করে দোয়া মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয় এতে সংক্ষিপ্ত বক্তব্য রাখেন অত্র বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবতাবুজ্জামান। মাগুড়া মুন্সিপাড়া দাখিল মাদ্রাসা যথাযোগ্য মর্যাদার সহিত মহান একুশে ফেব্রæয়ারী ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন করেন। দিবসটি উপলক্ষ্যে শহীদদের রুহের মাগফেরাত কামনা করে দোয়া মাহফিল ও আলোচনা সভা অনষ্ঠিত হয়। এতে সংক্ষিপ্ত বক্তব্য রাখেন অত্র প্রতিষ্ঠানের সুপার মাওলান রফিকুল ইসলাম।

ফুলেরঘাট সরকারি প্রাথমিক বিদ্যালয় নানা কর্মসুচির মধ্য দিয়ে মহান একুশে ফেব্রæয়ারী ও আন্তজার্তিক মাতৃভাষা দিবস পালন উপলক্ষ্যে শহীদ মিনারে পুস্পমাল্য অর্পন রচনা প্রতিযোগিতা,চিত্রাংকন ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এতে বক্তব্য রাখে অত্র বিদ্যালয়ের প্রধান শিক্ষক মাহবুবুন্নাহার বেনু প্রমূখ।

পোস্টটি শেয়ার কারুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিজ্ঞাপনঃ

রাজনীতি

অপরাধ ও দুর্নীতি

© ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed By Mak Institute of Design |