ডেইলি তালাশ
ডেইলি তালাশ এ আপনাদের স্বাগতম। সময়ের সাথে সবার আগে বস্তুনিষ্ঠ সত্য সংবাদ পেতে আমাদের ওয়েভ-সাইট সাবস্ক্রাইব করে রাখুন।
শিরোনামঃ
ময়মনসিংহে জেলা ও মহানগর আ.লীগের সম্মেলন শুরু কলাপাড়ায় সম্ভাবনাময় পর্যটন স্পট চর হেয়ার ও সোনারচর ঠাকুরগাঁও জগদল সীমান্তে দুই বাংলার হাজারো মানুষের দিনব্যাপী মিলন মেলা কোর্ট এর আদেশ লঙ্গন করতে গেলে আ’লীগ রাস্তায় দারাবে !!গোলাপ এমপি র‌্যাব-৩ এর অভিযানে সৌদি আরবে মানব পাচারকারী চক্রের মূলহোতা গ্রেফতার শিশুদের পাইলসের লক্ষণ, অস্ত্রোপচারে ঝুঁকি কতটা? হেরেও নকআউটে স্পেন, চারবারের চ্যাম্পিয়ন জার্মানির বিদায় !!স্মরণীয় জয়ে গ্রুপসেরা জাপান ফরিদপুরে ককটেল বিস্ফোরণ, বিএনপির ৮ নেতাকর্মী গ্রেপ্তার বাঙালির মাছ ভাজি’ নিয়ে বিতর্ক, ক্ষমা চাইলেন পরেশ ঢাকা বিশ্ববিদ্যালয়ের ছাত্রলীগের সম্মেলন কাল, নেতৃত্ব যাচ্ছে ওবায়দুল কাদের হাতে?
ঈদকে সামনে রখেে বড়েছেে গরু চুর:ি দুই পকিাপ চার গরুসহ ৫ চোর আটক

ঈদকে সামনে রখেে বড়েছেে গরু চুর:ি দুই পকিাপ চার গরুসহ ৫ চোর আটক

মাদারীপুর প্রতনিধিি >>> ইদুল আজাহার ঈদকে সামনে রখেে মাদারীপুর অন্তঃজলো ও বভিন্নি জলোর চোর চক্র গুলি সক্রয়ি হয়ে উঠছে।ে অন্তঃজলো চোর চক্ররে সদস্যর তথ্যরে ভত্তিতিে দলে দলে ভাগ হয়ে দশেরে বভিন্নি জলোয় করে গরু চুর।ি এরা রাতরে আধারে গৃহস্ত ও খামারদিরে গরু চুরি করে বভিন্নি হাট বাজারে বক্রিি কর।

আজ বৃহস্পতবিার ভোর রাতে মাদারীপুররে কালকনিতিে চুরি করা ৪টি গরু,দুটি পকিাপসহ চোর চক্ররে ৫ সদস্যকে আকট করছেে কালকনিি থানা পুলশি। পুলশি, এলাকা ও ভূক্তভোগী পরবিাররে অভযিোগে জানা গছে,কালকনিি উপজলোর বাঁশগাড়ী ইউনয়িনরে খাসরেহাট গোলচত্বররে পাসে জামাল বপোরীর গরুর খামারে ৮-১০ জন চোর চক্ররে সদস্যর একটি দল হানা দনে। এ সময় খামারে অবস্থান করা খামারি রাব্ব,ি আলভী ও রাতুলকে রশদিয়িে বঁেধে ফলেে রাখে এবং চচোমচেি করলে মরেে ফলোর হুমকি দয়িে চুপ করে রাখ।ে পরে খামাররে চারটি গরু দুইটি পকিাপে উঠয়িে নয়িে রওনা দয়ে চোররে দল ।

রাব্বি নামক খামারি দড়ি থকেে হাত পা খুলে থানা পুলশিকে ফোন দলিে কালকনিি থানার ওসি মোঃ শামীম হোসনে সঙ্গীয় র্ফোসনয়িে পালানোর সময় উপজলোর মৌলভী বাজার থকেে ৪টি গরু,দুটি পকিাপসহ চোর চক্ররে ৫ সদস্যকে আটক করনে।আটককৃতরা হলনে কালকনিি উপজলোর বাঁশগাড়ী ইউনয়িনরে বজরুশাহ গ্রামরে মন্টিু সরদাররে ছলেে সজবি সরদার-(২৮), সলিটেরে দক্ষনি সুরমা থানা এলাকার বটেুকরপার গ্রামরে তাজ আলী ময়িার ছলেে কামরুল ইসলাম-(২৮), পরিোজপুররে মটবাড়ীয়া থানা এলাকার দানসিাপা গ্রামরে মোঃ বাদশা ময়িার ছলেে মোঃ মজিানুর রহমান-(৩২), মানকিগঞ্জরে সংিরাইল থানা এলাকার বাজপিাড়া গ্রামরে জুলমতরে ছলেে মোঃ সাকবি-(১৬) ও ঢাকার মরিপুর দারুসসালাম এলাকার রফকিুল ইসলামরে ছলেে ইমন-(২০)। এ ব্যাপারে কালকনিি থানার ওসি মোঃ শামীম হোসনে বলনে, চোর চক্ররে ৫ সদস্যকে আটক করা হয়ছে।ে এবং এসময় দুইটি পকিাপসহ ৪টি গরু উদ্ধার করছেি এবং আরো চোর সদস্য আটকরে চষ্ঠো চলছে পরে প্রসে ব্রফিং করে বস্তিারতি জানানো হব।###

পোস্টটি শেয়ার কারুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিজ্ঞাপনঃ

রাজনীতি

অপরাধ ও দুর্নীতি

© ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed By Mak Institute of Design |