ডেইলি তালাশ
ডেইলি তালাশ এ আপনাদের স্বাগতম। সময়ের সাথে সবার আগে বস্তুনিষ্ঠ সত্য সংবাদ পেতে আমাদের ওয়েভ-সাইট সাবস্ক্রাইব করে রাখুন।
শিরোনামঃ
ময়মনসিংহে জেলা ও মহানগর আ.লীগের সম্মেলন শুরু কলাপাড়ায় সম্ভাবনাময় পর্যটন স্পট চর হেয়ার ও সোনারচর ঠাকুরগাঁও জগদল সীমান্তে দুই বাংলার হাজারো মানুষের দিনব্যাপী মিলন মেলা কোর্ট এর আদেশ লঙ্গন করতে গেলে আ’লীগ রাস্তায় দারাবে !!গোলাপ এমপি র‌্যাব-৩ এর অভিযানে সৌদি আরবে মানব পাচারকারী চক্রের মূলহোতা গ্রেফতার শিশুদের পাইলসের লক্ষণ, অস্ত্রোপচারে ঝুঁকি কতটা? হেরেও নকআউটে স্পেন, চারবারের চ্যাম্পিয়ন জার্মানির বিদায় !!স্মরণীয় জয়ে গ্রুপসেরা জাপান ফরিদপুরে ককটেল বিস্ফোরণ, বিএনপির ৮ নেতাকর্মী গ্রেপ্তার বাঙালির মাছ ভাজি’ নিয়ে বিতর্ক, ক্ষমা চাইলেন পরেশ ঢাকা বিশ্ববিদ্যালয়ের ছাত্রলীগের সম্মেলন কাল, নেতৃত্ব যাচ্ছে ওবায়দুল কাদের হাতে?
অপহরণের এক সপ্তাহেও উদ্ধার হয়নি কলেজ ছাত্রী নূপুর মহন্ত

অপহরণের এক সপ্তাহেও উদ্ধার হয়নি কলেজ ছাত্রী নূপুর মহন্ত

মোঃ আবু শহীদ,ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি; অপহরণের এক সপ্তাহেও উদ্ধার হয়নি দিনাজপুরের ফুলবাড়ী উপজেলার কলেজ ছাত্রী নূপুর মহন্ত (সাড়ে ১৬)। উপরোন্ত ইতোমধ্যে মামলার ২ ও ৩ নং আসামী আদালত থেকে জামিনে মুক্ত হয়ে হুমকি দিচ্ছেন অপহৃতার পিতা-মাতাসহ পরিবারের লোকজনকে এমনটাই আভিযোগ অপহৃতার পরিবারের।


ফুলবাড়ী থানায় গত বুধবার (১৯জানুয়ারি) দায়েরকৃত মামলার আরজি সূত্রে জানা যায়, ফুলবাড়ী উপজেলার ৪নং বেতদীঘি ইউনিয়নের চিন্তামন (মাহালীপাড়া) গ্রামের শ্রী অজল মহন্তের মেয়ে এবং মাদিলা কলেজের একাদশ শ্রেণির শিক্ষার্থী নূপুর মহন্ত (সাড়ে ১৬) কে একই ইউনিয়নের চকএনায়েতপুর গ্রামের সাইফুল ইসলামের ছেলে রুবেল ইসলাম (৩০), মৃত তফিল উদ্দিনের ছেলে সাইফুল ইসলাম (৫২), সাইফুল ইসলামের ছেলে জুয়েল (২৭),আল আমিন (২২) ও সাইফুল ইসলামের স্ত্রী রাহিলা বেগম (৪৫) গত সোমবার (১৭ জানুয়ারি) রাত আনুমানিক ১১ টার দিকে কৌশলে বাড়ীর সামনে ডেকে জোরপূর্বক মাইক্রোবাসে তুলে নিয়ে মাদিলাহাটের দিকে নিয়ে যাওয়ার সময় নূপুর চিৎকার করলে স্থানীয়রা চেষ্টা করেও মাইক্রোবাসটিকে আটকাতে পারেননি। এ ঘটনার পর থেকে মেয়ে উদ্ধারের জন্য স্থানীয় জনপ্রতিনিধির মাধ্যমে চেষ্টা করেও কোন কাজ না হওয়ায় অপহৃতার পিতা অজল মহন্ত গত বুধবার (১৯ জানুয়ারি) উল্লেখিত পাঁচজনকে আসামী করে ফুলবাড়ী থানায় একটি অপহরণ মামলা দায়ের করেছেন। যার মামলা নং-৬।


অপহৃতার পিতা অজল মহন্ত বলেন, উল্লেখিত রুবেল ইসলামের নেতৃত্বে আসামীরা তার নাবালিকা মেয়ে নূপুর মহন্তকে অপহরণ করে লুকিয়ে রেখেছে। পুলিশ উদ্ধারের জন্য ইতোমধ্যে ঢাকা, মুন্সিগঞ্জসহ বিভিন্ন এলাকায় তাকে (অজলকে) নিয়ে অভিযান চালিয়ে মেয়েকে উদ্ধার করতে পারেননি। ইতোমধ্যে মামলার আসামী সাইফুল ইসলাম ও তার স্ত্রী রাহিলা বেগম আদালত থেকে জামিনে এসে নানাভাবে হুমকি,ভয়ভীতিসহ মামলা তুলে নিতে চাপ দিচ্ছেন বলে অভিযোগ মেয়ের পরিবারের। এ কারণে পুরো পরিবার আতঙ্ক আর উৎকণ্ঠায় দিন কাটাচ্ছেন। এদিকে পুলিশ মেয়েকে উদ্ধারের আশ্বাস দিলেও এখন পর্যন্ত মেয়েকে উদ্ধার কিংবা আসামীদের গ্রেপ্তার করতে পারেনি।


বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ ফুলবাড়ী উপজেলা শাখার সদস্য সচিব ধীমান চন্দ্র সাহা ও জাতীয় হিন্দু মহাজোট ফুলবাড়ী শাখার সভাপতি নারায়ণ শর্মা বলেন, ফুলবাড়ীতে একের পর এক হিন্দু ধর্মালম্বী নারী ও কিশোরীদের অপহরণসহ ধর্ষণ ঘটনা সকলকে ভাবিয়ে তুলেছে। নূপুর মহন্তকে উদ্ধারসহ আসামীদের অনতিবিলম্বে গ্রেপ্তার করতে হবে। অন্যথায় আন্দোলন-সংগ্রাম গড়ে তোলা হবে।
উপজেলার বেতদীঘি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান উপাধ্যক্ষ শাহ মোঃ আব্দুল কুদ্দুস বলেন, মেয়েটি অপহরণের পরদিন থেকেই উদ্ধারের জন্য চেষ্টা করেও ব্যর্থ হওয়ায়, অপহৃতার পিতা থানায় মামলা দায়ের করেছেন। তিনি বলেন,অপরাধীরা অপহৃতা নাবালিকা নূপুরকে বিয়ে করে সেই বিয়ের প্রচার চালাচ্ছে সামাজিক যোগাযোগ মাধ্যমে।


গতকাল সোমবার থানার অফিসার ইনচার্জ এর চলতি দায়িত্বে থাকা পরিদর্শক (তদন্ত) মোঃ শফিকুল ইসলাম বলেন, মামলা দায়ের করতে দেরী হওয়ায় মেয়েটিকে উদ্ধার করতে হিমশিম খেতে হচ্ছে। তবে উদ্ধার অভিযান অব্যাহত রয়েছে।

পোস্টটি শেয়ার কারুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিজ্ঞাপনঃ

রাজনীতি

অপরাধ ও দুর্নীতি

© ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed By Mak Institute of Design |